ঢাকা ম্যাস র‍্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্টে জনবল নিয়োগ

শতভাগ সরকারি মালিকানাধীন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) আওতায় ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্ট (লাইন-৫) সাউদার্ন রুটে প্রকল্প মেয়াদের জন্য জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রকল্পে অস্থায়ী ভিত্তিতে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ডাকযোগে বা কুরিয়ারে পাঠাতে হবে।

১. পদের নাম: সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল) [ট্রান্সপোর্ট পুল/ আরএস-মেকানিক্যাল/ ডিপো ইকুইপমেন্ট অ্যান্ড বিএমএস] পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। স্নাতকে প্রথম শ্রেণি অথবা সিজিপিএ–৪-এর স্কেলে ৩.০০ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/ বিভাগ বা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
বেতন গ্রেড:

২. পদের নাম: সহকারী প্রকৌশলী (সিভিল) [ডিপো অ্যান্ড এলিভেটেড/ আন্ডারগ্রাউন্ড/ ট্র্যাক/ টিপি, সিএস, আইডি অ্যান্ড ইউটিলিটি] পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। স্নাতকে প্রথম শ্রেণি অথবা সিজিপিএ–৪-এর স্কেলে ৩.০০ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/ বিভাগ বা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
বেতন গ্রেড:

৩. পদের নাম: সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) [এসঅ্যান্ডটি/ ইলেকট্রিক্যাল/ আরএস-ইলেকট্রিক্যাল] পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। স্নাতকে প্রথম শ্রেণি অথবা সিজিপিএ–৪-এর স্কেলে ৩.০০ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/ বিভাগ বা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
বেতন গ্রেড:

Exit mobile version