প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

এমপি রমেশ চন্দ্র সেন করোনায় আক্রান্ত

29
এমপি রমেশ চন্দ্র সেন করোনায় আক্রান্ত
পড়া যাবে: < 1 minute

এমপি রমেশ চন্দ্র সেন করোনায় আক্রান্ত

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য, সাবেক পানিসম্পদ মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য  রমেশ চন্দ্র সেন করোনাভাইরাসে  আক্রান্ত হয়েছেন।বুধবার (৫ আগস্ট) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব হতে পাওয়া রিপাের্টে তাঁর করোনা পজিটিভ রেজাল্ট আসে।

এছাড়াও বুধবার রাতে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজস্ব টাইমলাইনে তার করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করেছেন এবং দ্রুত সুস্থতা কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন।জানা যায়, রমেশ চন্দ্র সেনের এখন কোনো ধরনের উপসর্গ নেই। তিনি নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন। এছাড়া তার বাড়ির বাকি সদস্যরা সুস্থ আছেন।

আরও পড়ুন:  ঠাকুরগাঁওয়ে জঙ্গি সন্দেহে ৩ জন আটক, পুলিশের সংবাদ সম্মেলন

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, বুধবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপাের্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন করে ঠাকুরগাঁও-১ আসনের এমপিসহ ৯ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। শনাক্তকৃতদের মধ্যে সদর উপজেলা-২ জন, পীরগঞ্জ-১ জন এবং রাণীশংকৈল-৬ জন। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার আমগাঁও নিবাসী ৫৭ বছর বয়সী একজন পুরুষ স্বাস্থ্যকর্মী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, দিনাজপুর এর করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

স্বাস্থ্য বিভাগ আরও জানায়, পূর্বের রিপাের্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমােট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালাে ৪৩৭ জন, যাদের মধ্যে সুস্থ হয়েছেন ২৭২ জন এবং মৃত্যুবরণ করেছেন ৮ জন।

আরও পড়ুন:  গৃহবধূকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করলেন স্বামী

মো: রাকিব আল রিয়াদ,

০১৭৮৭৭৬৪৪৭০

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares