প্রচ্ছদ বাংলাদেশ জেলা

বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা শাখার শোক

10
বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা শাখার শোক
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা শাখার শোক

সাতক্ষীরার কালিগঞ্জের ডা. হজরত আলী ক্লিনিকের প্রতিষ্ঠাতা ৭০’র দশকের সর্বজন স্বীকৃত আদর্শ প্রবীণ চিকিৎসক ডা. হজরত আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা শাখার নেতৃবৃন্দ।

 

প্রবীণ চিকিৎসক ডা. হজরত আলী মঙ্গলবার (০৪ আগস্ট) বিকাল ৪টা ৪৫ মিনিটে কালিগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন তার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।

প্রবীণ আদর্শ চিকিৎসক ডা. হজরত আলী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সংগঠনের সভাপতি ডা. হাবিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, সহ-সভাপতি আ.ম আক্তারুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত মো. কামরুজ্জামান রাসেল, সাংগঠনিক সম্পাদক আবুবক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য বিধান চন্দ্র রায়, কৃষ্ণপদ পাল, পুলক পাল, রেজাউল্লাহ, আনারুজ্জামান, শাহীন আলম, আবুল খায়ের, ফজলুল হক, এ.কে.এম আনিছুর রহমান, ইয়াছিন আলীসহ নেতৃবৃন্দ।

আরও পড়ুন:  দেবহাটা সরকারি বি.বি.এম.পি ইনস্টিটিউশনের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতসহ নানা অভিযোগ!

 

প্রবীণ চিকিৎসক ডা. হজরত আলী’র মৃত্যুতে নেতৃবৃন্দ বলেন, রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ডা. হজরত আলি ১৯৭১ সালে ভারতে আশ্রিত বাঙালি শরণার্থী এবং মুক্তিযোদ্ধাদের চিকিৎসা সেবা দিয়েছেন। এজন্য বাংলাদেশের অস্থায়ী সরকারের কাছ থেকে তিনি কোনো ভাতা কিংবা সম্মানি নিতেন না। এতদাঞ্চলে তিনি একমাত্র ব্যক্তি, যিনি বঙ্গবন্ধু হত্যার বিচারের দাবিতে সকল ভয় ডর উপেক্ষা করে কালিগঞ্জের ষষ্ঠীতলায় দিনের পর দিন বুকে প্লাকার্ড ঝুলিয়ে আন্দোলন করেছিলেন। মহান আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন। চিকিৎসা অঙ্গণে তার এ অভাব কখনও পূরণ হওয়ার নয়।

এদিকে প্রবীণ চিকিৎসক ডা. হজরত আলী’র মৃত্যুতে কালিগঞ্জের নিজ গ্রামসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে। প্রবীণ চিকিৎসক ডা. হজরত আলী’র বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা শাখার নেতৃবৃন্দ।

আরও পড়ুন:  সাতক্ষীরায় নতুন করে আনসার সদস্যসহ ৭ জনের করোনা শনাক্ত

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন সাতক্ষীরা ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares