Bangla News

মোহাম্মদপুরে গ্রিন হেরাল্ড ইন্টারন্যাশনাল স্কুলের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীর মোহাম্মদপুরের গ্রিন হেরাল্ড ইন্টারন্যাশনাল স্কুলের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ। ছাত্রটির নাম ইশরাক চৌধুরী (১৭)। সে এ–লেভেলের ছাত্র ছিল।

পুলিশ জানায়, দুপুরের দিকে ইশরাক যখন লাফিয়ে পড়ে, তখন তার মা স্কুলের বাইরে অপেক্ষা করছিলেন। স্কুল থেকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা ইশরাককে মৃত ঘোষণা করেন।আজ মঙ্গলবার দুপুরের দিকে এই ঘটনা ঘটে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।ইংরেজি মাধ্যমের এই স্কুল কর্তৃপক্ষের বরাত দিয়ে তিনি বলেন, ইশরাক তিনতলা স্কুল ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে। ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে। তবে কী কারণে এমনটা ঘটেছে, তা জানা যায়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, ওপর থেকে কিছু একটা পড়ার শব্দ শুনে স্কুলের শিক্ষক–কর্মচারীরা ছুটে যান। ইশরাকের মা–ও এ সময় স্কুলে আসেন। দুজন শিক্ষককে সঙ্গে নিয়ে ইশরাকের মা পরে ছেলেকে হাসপাতালে নিয়ে যান। ইশরাকের খবর শুনে পুলিশ স্কুলে যায়। তারা অধ্যক্ষের সঙ্গে কথা বলে এবং ঘটনাস্থল থেকে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করে।ইশরাকের মৃত্যুর বিষয়ে স্কুল কর্তৃপক্ষের কাছ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button