প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন করোনায় আক্রান্ত

16
সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন করোনায় আক্রান্ত
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার।

এদিকে তিনি ছাড়াও জেলায় নতুন করে আরও ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় শনাক্ত করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ৪৩৭ জনে। আক্রান্তদের মধ্যে মারা গেছেন ৮ জন।

সিভিল সার্জন জানান, করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে গত ৩ অগাস্ট রমেশ চন্দ্র সেনের নমুনা সংগ্রহ করা হয়। এছাড়াও সেদিন জেলা থেকে আরও ৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়।

আরও পড়ুন:  দিনাজপুরে স্ত্রীর জন্য ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন রণজিত

বুধবার রাতে দিনাজপুর থেকে প্রাপ্ত রিপোর্টে ৯ জনের নমুনায় করোনা শনাক্ত হয়। অন্যদের মধ্যে সদর উপজেলার ১ জন, পীরগঞ্জ উপজেলার ১ জন ও রাণীশংকৈল উপজেলায় ৬ জন।

সিভিল সার্জন জানান, রমেশ চন্দ্র সেনের এখন কোনো ধরনের উপসর্গ নেই। তাকে নিজ বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে। ঘরেই চিকিৎসা হচ্ছে তার। তার বাড়ির বাকিরা সুস্থ আছেন।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares