অপরাধএক্সক্লুসিভঢাকাবাংলাদেশরাজধানী

রাজধানীর কাজীপাড়ায় একটি বাসায় এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

রাজধানীর পূর্ব কাজীপাড়ার মাদরাসা রোড এলাকায় একটি বাসায় তানিয়া (২১) নামের এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তাঁর ডান হাত কনুই থেকে বিচ্ছিন্ন এবং মাথায় আঘাত ও মুখ থেঁতলানো অবস্থায় পাওয়া গেছে।তাঁর বাড়ি চট্টগ্রামের শান্তিবাগ এলাকায়।

গতকাল শুক্রবার রাত ৯টার দিকে অচেতন অবস্থায় ওই গৃহকর্মীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিত্সক তাঁকে মৃত ঘোষণা করেন।কাফরুল থানার ওই এলাকার ৩০৪ নম্বর বাড়ির সপ্তম তলার ভাড়াটিয়া হাসানুজ্জামান রেজা জানান, বেশ কয়েক বছর ধরে তাঁর বাসায় গৃহকর্মীর কাজ করতেন তানিয়া।

পরিবারটি দাবি করেছে, তানিয়ার মানসিক সমস্যা ছিল। সে ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে।কাফরুল থানার ওসি হাফিজুর রহমান জানান, ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ বেরিয়ে আসবে।

হাসানুজ্জামানের ছেলের বউ কানিজ ফাতেমা পপি দাবি করেন, সন্ধ্যার সময় হঠাত্ বাসার কাজ ফেলে সে দরজা খুলে সিঁড়ি বেয়ে ছাদের দিকে উঠতে থাকে। বিষয়টি সন্দেহজনক মনে হলে তিনিও পেছনে পেছনে ছাদে যান। ছাদে গিয়েই দেখেন রেলিংয়ের ওপর দাঁড়িয়ে আছে তানিয়া। তখন তিনি ধরার চেষ্টা করলে তানিয়া ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

কাফরুল থানার পূর্ব কাজীপাড়ার মাদ্রাসা রোডের ৩০৪ নম্বর বাড়ির সপ্তম তলার ভাড়াটিয়া হাসানুজ্জামান রেজা। হাসপাতালে তিনি জানান, ১৪ বছর ধরে তার বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিলেন তানিয়া। বাবা-মায়ের সঙ্গেও তার তেমন যোগাযোগ নেই। তার বাড়ি চট্টগ্রামে। তানিয়ার সব ভরণ-পোষণ তারাই করতেন।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, কাজীপাড়ার একটি ভবনের ছাদ থেকে পড়ে গিয়ে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশেপাশে এলাকার লোকজন ওই বাসার সামনে বিক্ষোভ করেছে। তাদের দাবি গৃহকর্মীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করতে ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button