অপরাধজয়পুরহাটবাংলাদেশরাজশাহীশিক্ষাঙ্গন

জয়পুরহাটে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে বিদ্যালয়ের অফিস সহকারী গ্রেপ্তার

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আওলাই ইউনিয়নের শিরট্রী ভারাহুত উচ্চ বিদ্যালয়ের একাধিক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাঁচবিবি থানা পুলিশ আজ রবিবার বিদ্যালয় থেকে তাকে গ্রেপ্তার করে।

আজ রবিবার পুলিশ বিদ্যালয়ে গিয়ে একাধিক ছাত্রীর সঙ্গে কথা বলে অভিযোগের সত্যতা পায়। পরে অভিযুক্ত অফিস সহকারী জাহাঙ্গীর হোসেন দোষ স্বীকার করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব।

ছাত্রীদের অভিযোগ, জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন থেকে একাধিক ছাত্রীকে বিভিন্ন কৌশলে তার অফিসকক্ষে ডেকে যৌন হয়রানি করে। ছাত্রীদের ইউনিক আইডি তৈরি, রেজিস্ট্রেশনের কাজসহ  প্রয়োজনে অফিস সহকারীর কাছে গেলে তিনি ছাত্রীদের শরীরে হাত দেন।

বিষয়টি একাধিক ছাত্রী তাদের অভিভাবককে জানালে অভিভাবকরা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সভাপতিকে জানায়। তবে তারা কোনো ব্যবস্থা নেয়নি। অভিভাবকরা পরবর্তীতে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের কাছে অভিযোগ করে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা. নাজমা আক্তার বানু ও ম্যানেজিং কমিটির সভাপতি এরশাদুল হক বলেন, এ ঘটনার বিষয়ে আমরা কিছু জানতাম না। এক সপ্তাহ আগে নবম শ্রেণির এক ছাত্রীর অভিভাবক বিষয়টি আমাদের জানায়। আমরাও চাই এ ঘটনার সুষ্ঠু বিচার। সে যদি অপরাধী হয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button