প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সার্জেন্টের বাইক ঘিরে রেখেছে পুলিশ, যাচ্ছে র‌্যাব

46
সার্জেন্টের বাইক ঘিরে রেখেছে পুলিশ, যাচ্ছে র‌্যাব
পড়া যাবে: < 1 minute

সিলেটে পুলিশ সার্জেন্টের মোটরসাইকেলে বোমাসদৃশ বস্তু দেখা যাওয়ায় সেটি ঘিরে রেখেছে পুলিশ। নগরের চৌহাট্টা মোড় এলাকায় বুধবার (০৫ জুলাই) রাতে এ ঘটনা ঘটেছে।

পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে খবর জানানোর পর বিষয়টি র‌্যাবকে জানানো হয়েছে। খবর পেয়ে র‌্যাবের বোমা নিষ্ক্রিয়কারী দল সেখানে যাচ্ছেন।

মোটরসাইকেলের মালিক ট্রাফিক পুলিশের সার্জেন্ট চয়ন নাইডু। তিনি সংবাদমাধ্যমকে জানান, সন্ধ‌্যার দিকে চৌহাট্টা মোড়ে মোটরসাইকেল রেখে চশমা কিনতে এক‌টি দোকানে প্রবেশ করেন। দোকান থেকে বের হয়ে মোটরসাইকেলে উঠতে গিয়ে পা রাখার স্থানে ড্রিল মে‌শিনের মতো বোমাসদৃশ‌ বস্তু দেখতে পান। সঙ্গে সঙ্গে বিষয়টি তিনি তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান।

আরও পড়ুন:  স্বাস্থ্যমন্ত্রীর বক্তব্য বিজ্ঞানসম্মত নয় করোনা সংকট দীর্ঘস্থায়ী হবে

এ বিষয়ে সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপক‌মিশনার (গণমাধ্যম) জ্যো‌তির্ময় সরকার গণমাধ্যমকে বলেন, মোটরসাইকেলে বোমাসদৃশ‌ বস্তু থাকার খবর পেয়ে ঘটনাস্থল ঘিরে রাখা হয়েছে। র‌্যাবের বোমা নিষ্ক্রিয়কারী সদস‌্যদের খবর দেওয়া হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে নিশ্চিত করে বলা যাবে। বর্তমানে জিন্দাবাজার-চৌহাট্টা এলাকার যানবাহনের চলাচল বন্ধ রাখা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।