অপরাধবাংলাদেশশিক্ষাঙ্গনসিলেট

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দুই ছাত্র দুর্বৃত্তদের হামলায় আহত

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দুই ছাত্র দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন। গতকাল সোমবার রাত সাড়ে নয়টার দিকে ওসমানী মেডিকেল কলেজ গেটের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মেডিকেলের শিক্ষার্থীরা হাসপাতালের প্রধান ফটকের সামনের সড়ক বিক্ষোভ করেন এবং একপর্যায়ে তাঁরা সড়ক অবরোধ করেন।

বিক্ষোভরত কয়েকজন শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত শনিবার দুপুরে হাসপাতাল এলাকায় স্থানীয় কয়েকজন তরুণদের সঙ্গে ইমন আহমদের কথা–কাটাকাটি হয়। পরে হাসপাতালের প্রশাসনের হস্তক্ষেপে বিষয়টি মীমাংসা হয়। এর জের ধরে গতকাল রাত সাড়ে নয়টার দিকে ইমন আহমদ ও রুদ্র নাথকে মেডিকেল কলেজের পেছনে পেয়ে তাঁদের ওপর হামলা চালায় ওই দুর্বৃত্তরা। পরে সহপাঠীরা খবর পেয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় শিক্ষানবিশ চিকিৎসকেরা ছাত্রদের পক্ষ নিয়ে কর্মবিরতির ডাক দিয়েছেন।আহত ব্যক্তিরা হলেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের শেষ বর্ষের ছাত্র ইমন আহমদ (২৪) ও মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র রুদ্র নাথ (২২)।

এ ঘটনায় আহত শিক্ষার্থীদের সহপাঠীরা প্রথমে হাসপাতাল প্রাঙ্গণে বিক্ষোভ করেন। এরপর হাসপাতালের প্রধান ফটকের সামনের সড়ক অবরোধ করেন।সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, হামলার খবর পেয়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ছাড়া হামলাকারীদের আটক করার চেষ্টা করা হচ্ছে। সেই সঙ্গে বিক্ষুব্ধ শিক্ষার্থীদের শান্ত করার চেষ্টা করা হচ্ছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button