ছবির গ্যালারি

কি কারনে হঠাৎ করেই ফিরছেন শাকিব

টানা নয়টি মাস যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ছিলেন শাকিব খান। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে থেকে আগামী ১৫ আগস্ট ঢাকায় ফিরবেন এই অভিনেতা। যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ডের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করেছেন তিনি।

এ প্রসঙ্গে অভিনেতা সংবাদমাধ্যমকে বলেন, সবকিছু ঠিকঠাকভাবেই শেষ হয়েছে।শাকিব আরও বলেন, ‘হঠাৎ পেছন ফিরে দেখি, যুক্তরাষ্ট্রে ৯ মাস থাকা হয়ে গেল! এত লম্বা সময় কীভাবে পার হয়ে গেল তা টেরই পেলাম না।

’যে মিশন নিয়ে যুক্তরাষ্ট্রে যাওয়া, সবকিছু সুন্দরভাবে সম্পন্ন হয়েছে বলে জানান তিনিএদিকে শাকিব খানের পারিবারিক সূত্রে জানা গেছে, নিউইয়র্ক স্থানীয় সময় ১৩ আগস্ট রাত সাড়ে ১১টায় তিনি বাংলাদেশে ফেরার উদ্দেশে বিমানে চড়বেন। এরপর তিনি নিউইয়র্ক থেকে ইস্তাম্বুলে পৌঁছাবেন। আড়াই ঘণ্টা যাত্রা বিরতির পর তিনি দেশে ফিরবেন। ইস্তাম্বুল থেকে ঢাকায় ফিরতে ফিরতে ১৫ আগস্ট সকাল ৬টা।জানা ঢাকায় ফেরার পর শাকিব খান সরকারি অনুদান পাওয়া ছবি ‘মায়া’এর কাজটা খুব শিগগির শুরু করতে চান বলেও জানান শাকিব।

শাকিব খান নিউইয়র্কে থাকা অবস্থায় বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তাঁর দুটি চলচ্চিত্র ‘গলুই’ ও ‘বিদ্রোহী’৷ উল্লেখ্য, গত বছর ১২ নভেম্বর নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়েন শাকিব খান। মূলত চ্যানেল আইয়ের মিউজিক অ্যাওয়ার্ডে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত হয়ে সেখানে যান এ ঢালিউড তারকা।

পরে দেশটিতে গ্রিন কার্ডের আবেদনের জন্য থেকেই যান। গ্রিন কার্ডের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন হয় নিউইয়র্ক সময় গত ২৯ জুলাই।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Back to top button