বিনোদন

রাজ-পরীর ঘরে ‘রাজ্য’ ও ‘রাণী’

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। মাতৃত্বকালীন অবকাশের জন্য চলচ্চিত্র থেকে বর্তমানে দূরে রয়েছেন তিনি। এছাড়া বাসার বাইরেও তার দেখা নেই বললেই চলে। তবে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঠিকই নজরে আছেন পরী।গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণীন’ সিনেমার সেটে রাজের সঙ্গে পরীর প্রেমে হয়। এরপর তারা বিয়ে করেন।

তবে শুরুতে বিষয়টি তারা গোপন রাখলেও পরে পরিচালকে তা জানান। এর কিছুদিন পরেই জানান মা-বাবা হতে যাচ্ছেন তাঁরা। অনাগত সন্তানকে ঘিরে তাঁদের মাঝে চলছে নানা পরিকল্পনা।

এদিকে সন্তানের নামও ঠিক করে ফেলেছেন তারা। ছেলে হলে নাম হবে ‘রাজ্য’ আর মেয়ে হলে তার নাম রাখবেন ‘রাণী’। আর কিছুদিন পরেই পৃথিবীর আলো দেখবে তাদের সন্তান। যার কারণে এই রাজ-পরী দম্পতি নিচ্ছেন নানা প্রস্তুতি।

যার কিছু ছবি সামজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন নায়িকা। যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, তার আসার আয়োজন।পরীর এই মাতৃত্বকালীন সময়ে ভালোবাসা আর উপহার নিয়ে হাজির হচ্ছেন সিনে অঙ্গনের অনেকেই। গত কয়েকদিনে তার জন্য নিজ হাতে রান্না করে খাবার নিয়ে এসেছেন অভিনেত্রী শিল্পী সরকার অপু ও নির্মাতা চয়নিকা চৌধুরী।

দু’জনকেই ‘মা’ বলে সম্বোধন করেন নায়িকা। তারও আগে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা উপহার পাঠিয়েছেন পরীর জন্য।ছবিটিতে দেখা যাচ্ছে রাজের কোলে শুয়ে আছেন পরীমনি আর তাঁদের সামনে বিছানায় সাজানো অনাগত সন্তানের জন্য নানা জিনিস।এদিকে চিকিৎসকের পরামর্শে পূর্ণ বিশ্রামে আছেন পরীমনি। তাই আপাতত শুটিং বন্ধ পুরোপুরি।

আগামী দেড় বছর একদম ছুটি। বাচ্চাকে সুস্থভাবে পৃথিবীতে আনতে চান তাঁরা।অভিনেতা শরীফুল রাজের বড়পর্দায় অভিষেক ঘটে রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ চলচ্চিত্রের মাধ্যমে। বর্তমানে এ অভিনেতার হাতে রয়েছে ‘পরাণ’ ও ‘হাওয়া ‘ নামের চলচ্চিত্রগুলো মুক্তি পেয়েছে। যার মাঝে পরাণ সিনেমা দিয়ে সর্বস্তরের প্রশংসা পাচ্ছেন রাজ।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button