আওয়ামী লীগবাংলাদেশরাজনীতি

আর কোন অন্ধকার আচ্ছন্ন সময় দেখতে চায়না দেশের মানুষ হুঁশিয়ারি দিলেন মন্ত্রী

তিনি বলেছেন, “বিএনপি অনেক আন্দোলনের ডাক দিয়েছে, সব জায়গায় ব্যর্থ হয়ে ফিরে আসছে। তাদের পাশে কেউ নেই।বিএনপি নিয়মতান্ত্রিক আন্দোলন করলে কোনো আপত্তি নেই জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, যদি আন্দোলনের নামে রাজপথে যানচলাচল বন্ধ করে, মানুষের জান-মালের ক্ষতি করলে আইন-শৃঙ্খলা বাহিনী বসে থাকবে না।তিনি প্রশ্ন রেখে বলেন, ‘বিএনপি রাজপথ দখল করবে কোন ইস্যুতে। তাদের সাথে কোনো লোকজন নেই। এ দেশের মানুষ আর অন্ধকারে যেতে চায় না।

বদলে যাওয়া বাংলাদেশ বিএনপি সহ্য করতে পারে না উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “বিএনপির আমলে লোডশেডিংয়ের কথা, জেনারেটর শব্দে কান জি জি করার কথা, আইপিএসের মার্কেটে ডাবল দাম এমনকি পরীক্ষার সময় শিক্ষার্থীদের পড়াশোনা না করার কথা কেউ ভুলে যায়নি।”এ দেশের মানুষ একবার আলোকিত হয়েছে আর অন্ধকারে যাবে না।

আন্দোলনের ডাক দিয়ে তারা সব জায়গায়ই ব্যর্থ হচ্ছে। আমরা কিন্তু কোনো জায়গায়ই বাধা দিই না। আমি বলে দিয়েছি, তারা যদি নিয়মতান্ত্রিক আন্দোলন করে তাহলে আমাদের সেখানে কোনো আপত্তি নেই।আজ মঙ্গলবার লৌহজং উপজেলায় নবনির্মিত থানা ও ফায়ার সার্ভিসের ফলক উন্মোচনকালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি টঙ্গীবাড়ি উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশনও ভার্চুয়ায়ালি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সংসদ সদস্য অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি, অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী, সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিস বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাইনউদ্দিন, ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল ও পুলিশ সুপার আব্দুল মোমেন ও গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী খায়রুজ্জামান।মন্ত্রী আরো বলেন৷

‘আপনারা কী ভুলে গেছেন লোড শেডিংয়ের কথা জেনারেটরের আওয়াজে যে কান ঝিঁঝি করত তা কী ভুলে গেছেন। তখন ডাবল দামে৷আইপিএস বিক্রি হতো। পরীক্ষার সময় ছাত্ররা পড়ালেখা করতে পারত না। মোমবাতি-হারিকেন জ্বালাত তারা। এসব দেশের মানুষ ভুলেনি।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button