ক্রিকেটখেলা

২-১-এ এগিয়ে ভারত

তৃতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-১-এ এগিয়ে গেল ভারত।। মঙ্গলবার রাতে সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে তৃতীয় ম্যাচে ভারতের কাছে ৭ উইকেটে হেরেছে স্বাগতিকরা।

এই জয়ের ফলে তৃতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-১-এ এগিয়ে গেল ভারত।ক্যারিবীয়দের দেওয়া ১৬৫ রানে লক্ষ্যে ভারত পৌঁছে এক ওভার হাতে রেখে।রান তাড়া করতে নামার কিছুক্ষণ পরই আহত অবসরে মাঠ ছাড়েন রোহিত শর্মা (৫ বলে ১১)।

তবে অপর ওপেনার সূর্যকুমার ৪৪ বলে ৭৬ রানের ইনিংস খেলে ভারতকে নিয়ে যান জয়ের দিকে। তাঁকে দারুণ সঙ্গ দেন শ্রেয়াস আইয়ার। হার্দিক পাণ্ডিয়া ৪ রান করে ফিরলেও ঋষভ পান্ত ২৬ বলে ৩৩ আর দীপক হুদা ৭ বলে ১০ করে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন।এর আগে, টসে হেরে আগে ব্যাট করে উইন্ডিজ। ওপেনার কাইল মেয়ার্সের ৫০ বলে ৭০ রানের কল্যাণে ২০ ওভারে ৫ উইকেটে ১৬৪ রান তুলে তারা। ওয়ার্নার পার্কে টি-টোয়েন্টিতে প্রথমবার দেড়শর বেশি রান তাড়া করে জিতল কোনো দল।

আগের রেকর্ড ছিল ওয়েস্ট ইন্ডিজের। ২০১৭ সালে আফগানিস্তানের ১৪৬ রান তারা পেরিয়ে গিয়েছিল ৭ উইকেট ও ৪ বল হাতে রেখে।। ম্যাচসেরার পুরস্কার উঠেছে সূর্যকুমারের হাতে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button