এক্সক্লুসিভডিফেন্স খবরবাংলাদেশ

ঢাকা, চট্টগ্রামসহ দেশের ৪০ জেলায় পুলিশ সুপার পদে রদবদল

ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, সিলেট, ময়মনসিংহ, নারায়ণগঞ্জসহ দেশের ৪০ জেলায় পুলিশ সুপার (এসপি) পদে রদবদল হয়েছে। ঢাকা জেলার এসপি হয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপকমিশনার আসাদুজ্জামান। তিনি বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক। আজ বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে রদবদলের তথ্য জানা গেছে।

এর আগে গত ১৩ জুলাই অতিরিক্ত উপমহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে ব্যাপক রদবদল করা হয়। তখন ১৩৯ জন অতিরিক্ত ডিআইজি পদে রদবদল হয়। এর মধ্যে এসপি থেকে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পাওয়া ১১৬ জন কর্মকর্তাকে পদায়ন করা হয়। তখন থেকেই জেলার এসপি পদেও ব্যাপক রদবদল হওয়ার বিষয়টি আলোচনায় ছিল।

প্রজ্ঞাপন থেকে জানা গেছে, গাজীপুরের এসপি এস এম শফিউল্লাকে চট্টগ্রামে, ফেনীর এসপি আব্দুল্লাহ আল মামুনকে সিলেটে, জয়পুরহাটের এসপি মাছুম আহাম্মদ ভুঞাকে ময়মনসিংহে, ডিএমপির গোয়েন্দা পুলিশের উপকমিশনার ওয়াহিদুল ইসলামকে বরিশালে এবং মাদারীপুরের এসপি গোলাম মোস্তফা রাসেলকে নারায়ণগঞ্জে বদলি করা হয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button