বিনোদন

এবার মিশাকে ‘সুবিধাবাদী’ বললেন বাপ্পি

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে খল অভিনেতা মিশা সওদার। চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক এই সভাপতিকে ‘সুবিধাবাদী মানুষ’ বলে মন্তব্য করেছেন বাপ্পি চৌধুরী।

সম্প্রতি তানভীর তারেকের উপস্থাপনায় রেডিও অনুষ্ঠানে এমন মন্তব্য করেন বাপ্পি। ওই অনুষ্ঠানে বাপ্পি চৌধুরী বলেন, যেখানে ট্রেন্ড হয় সে ওখানে লাফায়। লাইক আমাদের মিশা ভাই।‘পরাণ’ ট্রেন্ডে যাচ্ছে মিশা ভাই ‘পরাণ’র ট্রেন্ডে দৌড়াচ্ছে। ‘হাওয়া’ ট্রেন্ডে ‘হাওয়া’ তে দৌড়াচ্ছে।

সুবিধাবাদি ট্রেন্ড আর কি।শোবিজের সম্পর্ক নিয়ে কথা তুললে মূলত মিশা সওদাগরের নামে এই কথাগুলো বলেন বাপ্পি। খানিকটা আক্ষেপ প্রকাশ করে তিনি এও বলেন, মিডিয়ায় যতদিন সামনা সামনি থাকে ততদিন ভালোবাসা থাকে। দূরে থাকলে কমে যায়। এটাই মিডিয়া রিলেশনশিপ।সাম্প্রতিক সময়ে বাংলা চলচ্চিত্র নিয়ে জোয়ার শুরু হয়েছে।

এর প্রেক্ষিতে বাপ্পি এক সাক্ষাৎকারে বলেন, আমার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ দিয়েই কিন্তু হলে দর্শক ফিরতে শুরু করেছে। কেউ স্বীকার করুক বা না করুক, এই সিনেমাটি হিটের মাধ্যমে বছর শুরু হয়েছে।

সেই ধারাবাহিকতায় এখন অবধি দর্শকদের দেশের সিনেমা নিয়ে যে উন্মাদনা-ভালোবাসা দেখতে পাচ্ছি, তাতে আমি আশাবাদী। এভাবে চলতে থাকলে চলচ্চিত্রে সুদিন ফিরবেই।সিনেমার তারকাদের হলে হলে গিয়ে প্রচারের বিপক্ষে ভালোবাসার ‘রঙ খ্যাত’ এই অভিনেতা।

তিনি বলেন, আমার সবসময় মনে হতো শিল্পীরা পর্দাতেই শোভনীয়। আমরা যদি বাইরে বাইরে গিয়ে সবার সঙ্গে মিশে যাই তাহলে তো বিশেষ কিছু থাকলো না। কিন্তু এখন যেহেতু প্রচারণার নতুন এই ট্রেন্ডটি চালু হয়েছে সেহেতু এটাকে আমি সাধুবাদ জানাই। এ ধরনের প্রচারণায় দর্শক হলে এলে আমিও ভবিষ্যতে অংশ নেবো।

বাপ্পি অভিনীত ‘জয় বাংলা’, ‘ডেঞ্জার জোন’, ‘৫৭০’, ‘কুস্তিগীর’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button