বাংলাদেশবিনোদন

সিয়ামের নতুন উন্মাদনা

কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের সিয়াম আহমেদ। ছবির নাম ঠিক না হলেও ছবিতে সিয়ামের সহশিল্পী হিসেবে এই ছবিতে থাকছেন প্রসেনজিৎ, শ্রাবন্তী, আয়ুশী তালুকদারদের মতো তারকারা।

ছবিটি পরিচালনা করবেন সায়ন্তন ঘোষাল।খবরটি নিশ্চিত করেছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শ্যাডো ফিল্মস ও রোড শো ফিল্মসের ক্রিয়েটিভ প্রধান অন্তরা মিত্র।সিয়াম কলকাতার যে ছবিতে কাজ করবেন তাতে সহশিল্পী হিসেবে পাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেজিৎকে।

সম্প্রতি কলকাতায় দুই অভিনেতার সাক্ষাৎ হয়েছে। সেই ছবি ফেসবুকে আপলোড করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সিয়াম। তিনি ফেসবুকে লিখেছেন, ‌‘দারুণ কিছু মুহূর্ত কাটলো তাঁর সাথে। এত হাম্বল একজন মানুষ! খুবই এক্সাইটেড যে বুম্বাদার সাথে একই ছবিতে অভিনয় করতে যাচ্ছি। তিনি আমার আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ। আর তাঁর সাথে একই ছবিতে কাজ করব, এতে আম্মুও অনেক খুশি।

এমন একজন কিংবদন্তির সাথে কাজ করব, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি’।ছবির নাম প্রসঙ্গে অন্তরা বলেন, আপাতত ছবির নাম ‘প্রতিপক্ষ’ রাখা হয়েছে, এটি পরিবর্তন হবে। প্রসেনজিৎ দাদা, শ্রাবন্তী দিদিসহ প্রযোজক, পরিচালক গল্পটি নিয়ে আরেকবার বসবেন।

তখন নামটি চূড়ান্ত হবে।সিয়াম আরও বলেন, ‘এই ছবিতে প্রসেনজিৎ, শ্রাবন্তীর মতো সহশিল্পী পাচ্ছি, অনেক কিছু শিখতে পারব। তা ছাড়া আমার বিপরীতে আয়ুশী আমার পছন্দের অভিনেত্রী। বাংলাদেশে একবার এসেছিলেন, তখন তাঁর সঙ্গে দেখা হয়েছিল আমার ।

’আগামী আগস্ট থেকে ছবির শুটিং শুরু হবে। ছবির পরিচালক বলেন, পুরো ছবির শুটিং হবে লন্ডনে। টানা ২০ দিনের মতো শিডিউল লাগতে পারে।সিয়ামের সঙ্গে প্রথম জুটি হবেন আয়ুশী তালুকদার। তিনি বলেন, ‘সিয়ামের সঙ্গে আমার আগে পরিচয় ছিল না। কিছুদিন আগে এক দিনের জন্য বাংলাদেশে গিয়েছিলাম। একটি প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমার গল্প শুনতে।

সেখানে সিয়ামের সঙ্গে প্রথম দেখা হয়। শুনেছি, সিয়াম বাংলাদেশের জনপ্রিয় নায়ক।’জানা গেছে, ছবিটির গল্প সিয়ামেরই লেখা। ছবিটির চিত্রনাট্য করেছেন পদ্মনাভ দাশ গুপ্ত।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button