অন্যান্যঅপরাধবরিশালবাংলাদেশ

প্রেমের টানে বরিশালে এসে গণ পিটুনি খেলেন তামিল যুবক

প্রেমের টানে ভারতের দক্ষিণের রাজ্য তামিলনাড়ু থেকে বরিশালে এসে প্রেমিকার অপর প্রেমিকের কাছে মারধরের শিকার হয়েছেন এক তামিল যুবক। এ ঘটনায় বরিশালের পুলিশ ও গণমাধ্যমকর্মীদের দারস্থ হয়েছেন প্রেমকান্ত।

প্রেমকান্তের দাবি, তাদের উভয়ের পরিবারের মধ্যে সুসম্পর্ক রয়েছে। তাই ভালোবাসার মানুষটিকে একনজর দেখতে এসেছেন। তিনি জানান, তার প্রেমিকা কলেজে পড়েন। ইতোমধ্যে তার সঙ্গে দেখাও করেছেন। তবে বাংলাদেশে আসার পর তিনি জানতে পেরেছেন, চয়ন হালদার নামে অপর এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে ওই তরুণীর।

তিনি জানিয়েছেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার নাচ দেখে প্রেমে মজেছেন বরগুনার তালতলী উপজেলার এক তরুণী। প্রেমকান্তের ভিডিওতে নিয়মিত লাইক-কমেন্ট করেন তিনি। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়, যা তিন বছর ধরে চলছে।

গত ২৪ জুলাই বরিশালের একটি রেস্টুরেন্টে ওই তরুণীর সঙ্গে দেখা করেন প্রেমকান্ত। কিন্তু একদিন পর জানতে পারেন, চয়ন হালদার নামে অপর এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক আছে তার। এরপর তরুণী ও তার পরিবার প্রেমকান্তের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এমনকি তরুণীর বাংলাদেশি প্রেমিকের হাতে মারও খায় প্রেমকান্ত।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার বলেন, প্রেমকান্ত বৈধভাবে বাংলাদেশে এসেছেন। নিরাপত্তার স্বার্থে তাকে থানায় আনা হলে তিনি পুরো ঘটনা খুলে বলেন। পরে ভারতীয় হাইকমিশনের সঙ্গে যোগাযোগ করে গত পরশু দিন সকালে তাকে ঢাকার গাড়িতে তুলে দেওয়া হয়। তার নিজ দায়িত্বে বিমানযোগে ভারতে যাওয়ার কথা রয়েছে।

ওসি আরও বলেন, যার সঙ্গে ওই যুবক তার সম্পর্কের কথা বলছেন, তিনি অপ্রাপ্তবয়স্ক। এ বিষয়ে হাইকমিশনের কর্মকর্তারা তাকে বুঝিয়েছেন। এরপর প্রেমকান্ত ভারতে চলে যাওয়ার আগ্রহ প্রকাশ করলে তাকে গাড়িতে তুলে দেওয়া হয়।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button