এক্সক্লুসিভএশিয়াবিশ্ব সংবাদরাজনীতি

মিছিল নিয়ে রাষ্ট্রপতি ভবন যাওয়ার পথে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী আটক

একটি মিছিল নিয়ে ভারতের জাতীয় সংসদ থেকে রাষ্ট্রপতি ভবনের যাওয়ার পথে কংগ্রেস নেতা রাহুল গান্ধী, তার বোন প্রিয়াঙ্কা গান্ধীসহ বেশ কয়েকজন সংসদ সদস্যকে আটক করেছে দিল্লি পুলিশ।শুক্রবার বিজয় চক পৌঁছনোর আগেই তাদের আটক করা হয়।

ভারতজুড়ে বিক্ষোভ আন্দোলনে নেমেছে কংগ্রেস। রাজধানী দিল্লিতে বিভিন্ন জায়গায় বিক্ষোভ কর্মসূচি পালন করছেন কংগ্রেসকর্মীরা। প্রধানমন্ত্রীর বাসভবন ঘেরাও করারও কর্মসূচি রয়েছে কংগ্রেসের। বিভিন্ন জায়গায় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়েছে কংগ্রেস নেতাকর্মীদের। কংগ্রেস সংসদ সদস্যদের কয়েকজনকে টেনেহিঁচড়ে বাসে তুলে নিয়ে গেছে ভারতের কেন্দ্রীয় বাহিনী। বিক্ষোভে কংগ্রেস এমপিরা কালো পোশাক পরে যোগ দিয়েছিলেন।

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, বেকারত্ব এবং খাদ্যপণ্যের উপর জিএসটি বসানোর প্রতিবাদে ভারতের রাজধানী দিল্লিতে তুমুল বিক্ষোভ আন্দোলন শুরু করেছে বিরোধী দল কংগ্রেস।এ সময় সংসদ সদস্যদের একটি মিছিল নিয়ে জাতীয় সংসদ থেকে রাষ্ট্রপতি ভবনের দিকে যাচ্ছিলেন রাহুল গান্ধী। বিজয় চক পৌঁছনোর আগেই তাকে আটক করে দিল্লি পুলিশ। এদিন সংসদ ভবন চত্বরে সনিয়া গান্ধীকেও বিক্ষোভ দেখাতে দেখা যায়।তখনি বিজয় চক পৌঁছনোর আগেই তাদের আটক করা হয় বলে জানা গেছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button