ক্রিকেটখেলাবাংলাদেশ

তামিম-লিটনের ধীর ব্যাটিংয়ে পঞ্চাশ রান পার বাংলাদেশের

টি-টোয়েন্টি সিরিজ হারে শুরু হয়েছে বাংলাদেশের জিম্বাবুয়ে সফর।শেষটা ভালো করার লক্ষ্যে সিরিজের প্রথম ওয়ানডেতে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। অধিনায়ক তামিম ইকবাল ও লিটন দাসের ধীরস্থির ব্যাটিংয়ে ৯.৪ ওভারে বিনা উইকেটে বাংলাদেশের সংগ্রহ ৫১ রান। 

সেই বাজে স্মৃতি মেটানোর দায়িত্ব এবার তামিম ইকবালের ওয়ানডে দলের ওপর।৩৩ বলে ৫ বাউন্ডারিতে ৩১ রান নিয়ে ক্রিজে আছেন তামিম ইকবাল। ২৬ বলে ১ চারে লিটনের সংগ্রহ ১৮*।  

বাংলাদেশ একাদশঃতামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন।

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশঃতিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। টসে জিতে টাইগারদের শুরুতে ব্যাটিং করার আমন্ত্রণ জানান স্বাগতিক অধিনায়ক রেগিস চাকাভা। 

জিম্বাবুয়ে একাদশঃরেগিস চাকাভা (অধিনায়ক), ইনোসেন্ট কাইয়া, ওয়েসলে মাধাভেরে, মাসাকাদজা, সিকান্দার রাজা, তারিসাই মুসাকান্দা, মিল্টন সাম্বা, রায়ান বার্ল, লুক জঙ্গি, ভিক্টর এনইয়াউচি, রিচার্ড এনগারাভা ও ওয়েলিংটন মাসাকাদজা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button