এক্সক্লুসিভজীবন-যাপনঢাকাবাংলাদেশভ্রমণরাজধানী

প্যান প্যাসিফিক সোনারগাঁও এর আয়োজনে সিটি ট্যুর নামে বিশেষ প্যাকেজ ট্যুর

রাজধানীর পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও এবার আয়োজন করেছে সিটি ট্যুর নামে বিশেষ এক সেবার।শহর ভ্রমণের এই বিশেষ আয়োজনে ঘুরিয়ে দেখানো হবে জাতীয় সংসদ ভবন, বাংলাদেশ জাতীয় জাদুঘর, বাংলাদেশ মিলিটারি জাদুঘর, কার্জন হল, কেন্দ্রীয় শহীদ মিনার, বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর, আড়ং শপিং সেন্টার, হাতিরঝিল ইত্যাদি।

প্রথমবারের মতো এই আয়োজনে আপনি, পরিবার বা বন্ধুদের নিয়ে ঘুরে দেখতে পারেন ঢাকা শহর। প্রতি শুক্র ও শনিবার মহানগর ঢাকা ঘুরে দেখানোর এই আয়োজন করবে রাজধানীর পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও।শুক্রবার বেলা দুইটা আর শনিবার সকাল সাড়ে নয়টা থেকে এই ভ্রমণের সুযোগ মিলবে।তবে আগে থেকে বুক করে রাখতে হবে।

হোটেল সূত্রে জানা যায়, শুক্রবারের প্যাকেজটি সাজানো হয়েছে এভাবে: বেলা দুইটায় হোটেল লবিতে রিপোর্ট করার পর বেলা আড়াইটার সময় বাস রওনা হবে শহর ঘুরতে। প্রথমে অতিথিদের নিয়ে যাওয়া হবে ধানমন্ডি ৩২ নম্বরে অবস্থিত বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে, এরপর সংসদ ভবন, সেখান থেকে গাড়ি যাবে মিলিটারি জাদুঘরে, এরপর যাত্রীদের দেওয়া হবে রাতের খাবার, খাবার শেষে নিয়ে যাওয়া হবে আড়ং শপিং সেন্টারে, সেখান থেকে বাস যাবে হাতিরঝিল। হাতিরঝিল ঘুরে গাড়ি এসে থামবে হোটেলে।

শনিবার প্যাকেজ যেভাবে সাজানো হয়েছে: সকাল সাড়ে নয়টার মধ্যে হোটেলের লবিতে রিপোর্ট করতে হবে। এরপর দর্শনার্থীদের নিয়ে বাস যাবে কার্জন হল ও শহীদ মিনার, সেখান থেকে যাবে শাহবাগের জাতীয় জাদুঘর, তারপর যাবে মিলিটারি জাদুঘরে। বেলা ১টা থেকে ২টা ১৫ মিনিট পর্যন্ত দুপুরের খাবার সরবরাহ করা হবে। খাবার শেষে জাতীয় সংসদ ভবন ঘুরে বাস চলে যাবে আড়ং শপিং সেন্টারে, সেখানে পৌনে এক থেকে এক ঘণ্টা কাটিয়ে হাতিরঝিলে প্রবেশ করবে বাসটি। একইভাবে হাতিরঝিল ঘুরে আবার কারওয়ান বাজারে হোটেলে এসে শেষ হবে যাত্রা।

যা মানতে হবে: এই ট্যুরে অংশ নেওয়া দর্শনার্থীদের কোভিড-১৯ টিকার সনদ থাকতে হবে। যাত্রীদের মাস্ক পরে থাকতে হবে।খরচাপাতি: বাংলাদেশিদের জন্য এই প্যাকেজ জনপ্রতি ৪৫০০ টাকা, বিদেশিদের জন্য পড়বে ৫০০০ টাকা।বিস্তারিত জানতে অথবা বুকিং দিতে ফোন করতে পারেন ০১৭৭৭৭৫৮৩৭৯ নম্বরে। 

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button