বিনোদন

চতুর্থ বিয়ের কাছে শ্রাবন্তী

টলিউডের নন্দিত ও নিন্দিত অভিনেত্রী শ্রাবন্তী। প্রেম করে বিয়ে, বিয়ের পর ভাঙন, আবার বিয়ে কিংবা নতুন প্রেমিকের সঙ্গে বসবাস এমনটাই চলছে তার জীবনে।

তিনটি বিয়ে ভাঙার পর টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এখন সিঙ্গেল। তবে একেবারে সিঙ্গেল বলা চলে না। কেননা, তিনি নতুন প্রেমে মজে আছেন। সেই প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী।

তারা একই আবাসনে থাকেন।অভিরূপের সঙ্গে বিভিন্ন পার্টি ও ডেটে দেখা গেছে শ্রাবন্তীকে। এমনকি তারা একসঙ্গে বিদেশ ভ্রমণে গেছেন বলেও শোনা যায়। যদিও এসব নিয়ে তারা কেউই কখনো কথা বলেননি।অবশেষে মুখ খুললেন শ্রাবন্তী জানালেন,অভিরূপের সঙ্গে তার সম্পর্ক কেমন।

প্রেমের কথা স্বীকার না করলেওঅভিনেত্রী জানান, অভিরূপ তার খুব ভালো বন্ধু। কলকাতার এক গণমাধ্যমের সাক্ষাৎকারে পেশা ও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন তিনি। সেখানেই আসে প্রেমিক অভিরূপের প্রসঙ্গ।

শ্রাবন্তী বলেন, মানুষ হিসেবে খুব ভালো, পরিবারের দিকে খুব নজর রাখে, যা আমার সবচেয়ে ভালো লাগে। আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি।তবে অভিরূপের একটি ব্যাপার শ্রাবন্তীর পছন্দ নয়।

সেটা হলো আলস্য। শ্রাবন্তী বলেন, ওর যেটা আমার খারাপ লাগে তা হলো, কাজের পর খুব ল্যাদ খায়; জিম করতে বলি, তাও করে না।অভিরূপের পরিবারের সঙ্গেও শ্রাবন্তীর চমৎকার সম্পর্ক।

সে কথা জানিয়ে তিনি বলেন, ‘অভিরূপ, ওর পরিবার, ওর বন্ধুরা এখন আমার পাশে থাকে। শহুরে অনেকে আছে; খুব ভালো একটা গ্রুপ পেয়েছি। এখন খুব ভালো আছি।’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button