অপরাধঢাকানারায়ণগঞ্জবাংলাদেশভিডিও

কিশোরীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় ১১ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে মো. নূর নবী (৩৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে তাকে ফতুল্লার মুসলিমনগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নূরনবী মুসলিনগরের জয়নাল আবেদীনের ছেলে।

ফতুল্লা মডেল থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, গ্রেপ্তার নূরনবী ও ধর্ষণের শিকার কিশোরী প্রতিবেশী। গত ১৭ জুলাই দুপুরে নূরনবী ওই কিশোরীকে জানায় যে কিশোরীর মা তার কাছে কিছু টাকা রেখেছে। সেই টাকা যেন তার বাসায় গিয়ে নিয়ে আসে। কিশোরী টাকা আনতে গেলে নূরনবী তাকে ধর্ষণ করে। একথা কাউকে জানালে ঘরে থাকা সিসি টিভিতে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখায় সে। 

১৯ দিন আগে গত ১৭ জুলাই ধর্ষণের ওই ঘটনা ঘটলেও নুরনবীর হুমকিতে ভীত ওই কিশোরী ভয়ে তার পরিবারকে ঘটনা জানায়নি। তবে সম্প্রতি সে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের জেরার মুখে কিশোরী তার পরিবারকে ঘটনা জানালে বৃহস্পতিবার রাতে কিশোরীর মা ফতুল্লা মডেল থানায় মামলা করেন। পরে শুক্রবার সকালে পুলিশ তাকে গ্রেপ্তার করে।বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান মোল্লার আদালতে তোলা হলে আদালত তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button