প্রচ্ছদ প্রবাস

জর্ডানে শেখ কামালের জন্মদিন পালন করেছে দূতাবাস

11
জর্ডানে শেখ কামালের জন্মদিন পালন করেছে দূতাবাস
পড়া যাবে: < 1 minute

 

স্বাধীন বাংলাদেশে খেলাধুলা ও সাংগঠনিক ক্রীড়ার রূপকার বীর মুক্তিযোদ্ধা  শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী পালন করেছে জর্ডানে বাংলাদেশ দূতাবাস। দিবসটি উপলক্ষে শিশু কিশোরদের অংশগ্রহণে দাবা প্রতিযোগিতাসহ নানা আয়োজনও করা হয়।  ক্রীড়া ক্ষেত্রে শেখ কামালের অবদান এই প্রজন্ম ও শিশুদের মাঝে ছড়িয়ে দিতেই এই আয়োজন করে দূতাবাস।

বুধবার ( ৫ আগস্ট )  আম্মানে বাংলাদেশ দূতাবাসে তিন দিনব্যাপী অনুষ্ঠিত এই দাবা প্রতিযোগিতার বিজয়ী ও অংশগ্রহণকারি সকলের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয়। অনুষ্ঠানে শেখ কামালের জীবনের ওপর একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। এছাড়াও জন্মদিন উপলক্ষে দূতাবাসে কেক কাটা হয়।

আরও পড়ুন:  মালয়েশিয়ায় পুলিশকে ঘুষের দায়ে আদালতে বাংলাদেশি দোষী সাব্যস্ত

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জর্ডানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত নাহিদা সোবহানসহ দূতাবাসের কর্মকর্তা ও প্রবাসী বাংলাদেশিরা। অনুষ্ঠানে বক্তারা শেখ কামালের জীবন ও ক্রীড়াক্ষেত্রে তাঁর অবদানের কথা তুলে ধরেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares