ক্রিকেটখেলা

সুপার টুয়েলভে ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট বিক্রি শেষ

আগামী ২৩ অক্টোবর ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। যেখানে টিকিট ছাড়ার কয়েক মিনিটের মধ্যেই সব বিক্রি হয়ে যায়।

যদিও স্টেডিয়ামের মূল আসনের টিকিট আগেই বিক্রি হয়েছিল। এবার দাঁড়িয়ে খেলা উপভোগ করার যেই টিকিটগুলো ছিল সেগুলোও বিক্রি হয়ে গেল।টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে এখনও এক মাসেরও বেশি সময় বাকি। তবে এরই মধ্যে সুপার টুয়েলভে ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট বিক্রি শেষ। আজ বৃহস্পতিবার এমনটি নিশ্চিত করেছে আইসিসি।আসরে সুপার টুয়েলভে উদ্বোধনী ম্যাচ খেলবে স্বাগতিক অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড।

আইসিসি জানায়, এ ম্যাচের অল্প কিছু টিকিট বাকি রয়েছে। এছাড়া ৩০ অক্টোবর পার্থে পাকিস্তান বনাম গ্রুপ ‘এ’ রানারআপ ও ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ডাবল হেডার এবং ৩ নভেম্বর সিডনিতে পাকিস্তান বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচেরও অল্প কিছু টিকিট বাকি রয়েছে।১৬ দলের অংশগ্রহণে এই বিশ্বকাপে মোট ৮২টি ভিন্ন দেশ থেকে সমর্থকরা খেলা দেখতে আসবেন। যেখানে ২০২০ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের পর এবারই প্রথম মেলবোর্নের পুরো স্টেডিয়াম ভরবে।আইসিসি জানায়, সেবার ফাইনালে ৮৬ হাজার ১৭৪জন দর্শক মাঠে এসে খেলা উপভোগ করেছিলেন ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা জানায়, আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হওয়া এই আসরে ভারত-পাকিস্তান ছাড়াও আরও অনেকগুলো ম্যাচের টিকিট বিক্রি হয়ে গেছে।

বিবৃতিতে বলা হয়, আগামী ২৭ অক্টোবর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ডাবল হেডার দক্ষিণ আফ্রিকা বনাম বাংলাদেশ ও ভারত বনাম গ্রুপ ‘এ’ রানারআপের সব টিকিটও বিক্রি হয়েছে। এছাড়া এই ম্যাচগুলোর অতিরিক্ত টিকিটের জন্য সমর্থকরা আশা করছেন।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button