অপরাধআওয়ামী লীগগাজীপুরঢাকারাজনীতি

ফেসবুকে পোস্ট দেওয়ায় গাজীপুর স্বেচ্ছাসেবক লীগের নেতাকে হুমকি

ফেসবুকে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষে পোস্ট দেওয়ায় গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলামকে গালাগালি ও মারার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির দুই নেতাকে অভিযুক্ত করে নিজের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

শুক্রবার রাজধানীর বনানী থানায় আশরাফুল এই জিডি করেন। এর আগের দিন বৃহস্পতিবার মুঠোফোনে গালাগালি ও হুমকি দেওয়ার ঘটনা ঘটে বলে তিনি উল্লেখ করেছেন।আশরাফুল ইসলামের জিডির তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে বনানী থানার উপপরিদর্শক (এসআই) শামছুর রহমানকে। তিনি বলেন, জিডির নথি এখনো হাতে পাইনি। পেলে অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আশরাফুল ইসলাম অভিযোগ করে বলেন, ‘কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ইতিবাচক কাজগুলো তুলে ধরে আমি ফেসবুকে লিখেছিলাম। এই লেখার কারণে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির দুই যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আল ইমরান ও মাহবুব খান আমাকে ফোনে অকথ্য ভাষায় গালাগালি ও মারার হুমকি দেন।’

অভিযোগ প্রসঙ্গে আরিফুজ্জামান আল ইমরান বলেন, ‘তিনি (আশরাফুল) ফেসবুকে বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে নেতা-কর্মীদের উত্তেজিত করার চেষ্টা করছেন। আমি এ বিষয়ে তাঁকে সতর্ক করেছি।’ আশরাফুলকে গালাগালি ও মারা হুমকির বিষয়টি অস্বীকার করেছেন তিনি।তবে ছাত্রলীগের আরেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব খান মুঠোফোনের কল না ধরায় তাঁর বক্তব্য জানা সম্ভব হয়নি।

বাংলা ম্যাগাজিন এস/কে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button