বিনোদন

‘মিস অ্যান্ড মিসেস প্লাস’ বিজয়ী তাসনিয়া তাবাছুম

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে গ্র্যান্ড ফিনালেতে বিজয়ীর মাথায় ক্রাউন পরিয়ে দেন বর্ষীয়ান অভিনেত্রী দিলারা জামান।

প্রথম রানারআপ হয়েছেন নির্জন মোমিন, দ্বিতীয় হয়েছেন রুমানা হক।রিয়েল হিরোজ এক্সপো অ্যান্ড কমিনিকেশন্সের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি।

বিশেষ অতিথি ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ।গ্র্যান্ড ফিনালের বিচারকের আসনে ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী দিলারা জামান, শিল্পী আবিদা সুলতানা, পরিচালক চয়নিকা চৌধুরী, অভিনেত্রী রোজিনা ও অভিনেতা আফরান নিশো, আফজার পরশিয়া, সিলভি মাহমুদ, তৌহিদা রহমান ইরিন, মেসবাউল আলম সাজু, ইভান শাহরিয়ার প্রমুখ।

অনুভুতি প্রকাশে তিনি জানান, এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না। এটা শুধুমাত্র একটি মুকুট না। মেয়েদেরকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার অনুপ্রেরণা। শুরু থেকেই খুব সুন্দর ও গোছালো ছিলো এই আয়োজন। এখানে গুনী শিল্পীরা বিচারক হিসেবে ছিলেন। তাদের সঙ্গে বিচারকের আসনে বসে কাজ করাটা সত্যি একটি ভালো লাগার অনুভূতি।

তিনি আরও বলেন, এই প্রতিযোগীতায় অডিশনে ৪০০ জন প্রতিযোগী থেকে কোয়ার্টার ফাইনাল সেমিফাইনাল থকে ২১ জনকে বাছাই করে গালা রাউন্ডে নির্বাচন করা হয়। সব কিছু মিলিয়ে শুরু থেকে শেষ পর্যন্ত একটি চমৎকার আয়োজনের বিচারক হিসেবে থাকতে পেরে নিজেকে সম্মানিত বোধ করছি।

বাংলা ম্যাগাজিন /এনএইচ

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button