প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

জুমবাংলার কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধি করোনায় আক্রান্ত

17
জুমবাংলার কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধি করোনায় আক্রান্ত
পড়া যাবে: < 1 minute

August 7, 2020August 7, 2020

নীলফামারী প্রতিনিধি: দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে মাঠে সক্রিয় থাকা জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল জুমবাংলার কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধি শেখ হাসান তনা প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে (৬ আগস্ট) তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, ৪ আগস্ট নমুনা দিয়েছিলাম। বৃহস্পতিবার সন্ধ্যায় নমুনা টেস্টের ফলাফলে কোভিড-১৯ পজিটিভ এসেছে আমার।

হাসান তনা বলেন, ২৮ জুলাই থেকে হালকা জ্বর অনুভব করি। তখন থেকেই নিজেকে গুটিয়ে ফেলি। বাসার মধ্যে আইসোলেশনে আছি। এখনও হালকা জ্বর আছে। শরীর এবং মাথায় ব্যথা আছে।

আরও পড়ুন:  হেলিকপ্টারে ঢাকায় আনা হলো করোনা আক্রান্ত নীলফামারীর পৌর মেয়রকে

জুমবাংলার এই প্রতিনিধি কিশোরগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের আহ্বায়কের দায়িত্ব পালনের পাশাপাশি একটি নান্দনিক কিশোরগঞ্জ গড়ি কর্মসূচির অন্যতম সংগঠক ও মুখ্য সমন্বয়কারী হিসেবে কাজ করছেন। করোনা পরিস্থিতির শুরু থেকেই উপজেলায় সর্বসাধারণের সচেতনতা বৃদ্ধিসহ নানাবিধ কর্মে নিজেকে যুক্ত রেখেছিলেন তিনি।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares