অগ্নিকান্ডগাজীপুরদুর্ঘটনা

কৌতুক অভিনেতা রনির অবস্থা অপরিবর্তিত,১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন

আজ রোববার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন গণমাধ্যমকে জানান ,গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ দুই জনের অবস্থা অপরিবর্তিত রয়েছে।

অভিনেতা আবু হেনা রনি ও পুলিশ কনস্টেবল জিল্লুর রহমানের উন্নত চিকিৎসায় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।ডা. সামন্ত লাল সেন জানান, দুপুর ১টায় বোর্ডের সদস্যদের নিয়ে ইনস্টিটিউটের কনফারেন্স রুমে আমরা বৈঠকে বসেছি। কীভাবে অভিনেতা রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানের উন্নত চিকিৎসা প্রদান করা যায় সেই পদক্ষেপ নেওয়ার জন্যই আমাদের এই বৈঠক।

এস এম আইউব হোসেন বলেন, বার্ন ইউনিটের পরিচালক মো. আবুল কালামকে প্রধান করে এই বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডে সামন্ত লাল সেন ছাড়াও ঢাকা মেডিকেলের রিসপেরেটরি মেডিসিন ও হেমাটোলজি বিভাগের দুজন চিকিৎসককেও রাখা হয়েছে।

এস এম আইউব হোসেন বলেন, আবু হেনা রনির কোভিড টেস্টে নেগেটিভ রেজাল্ট পাওয়া গেছে। এরপর তাঁর আরও কিছু পরীক্ষা–নিরীক্ষা করা হয়েছে। তাঁর রক্ত পরীক্ষায় প্লাটিলেটও কম দেখা গেছে। সেই প্রতিবেদনগুলো আজকে বোর্ডের সভায় পর্যবেক্ষণ করা হবে।

এ রকম দুর্ঘটনায় দগ্ধ রোগীদের মাল্টি অরগ্যানে সমস্যা হয়। কাজেই কমপক্ষে সাত দিনের আগে তাঁর অবস্থা সম্পর্কে সুনিশ্চিতভাবে কিছুই বলা যায় না। তবু গত দুই দিনের মতো আজকে তাঁর অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাঁকেসহ পুলিশ সদস্য জিল্লুর রহমানকে হাই ডিপেনডেনসি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে।

এদিকে এই ঘটনা তদন্তে জিএমপির ডিসি (অপরাধ-উত্তর) আবু তোরাব মোহাম্মদ শামসুর রহমানকে প্রধান করে গঠন করা হয়েছে চার সদস্য বিশিষ্ট কমিটি। কমিটিতে জিএমপির এডিসি (উত্তর) রেজনোয়ান আহমেদ, এসি (প্রসিকিউশন) ফাহিম আশজাদ ও মেট্রো সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলামকে সদস্য করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এমএ

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button