প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

অবশেষে ‘বয়স্ক’ হলেন ১০৮ বছরের কিরণ বালা

17
অবশেষে ‘বয়স্ক’ হলেন ১০৮ বছরের কিরণ বালা
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : মাগুরার শ্রীপুর উপজেলার চিলগাড়ি গ্রামের ১০৮ বছর বয়সী কিরণ বালা মন্ডল অবশেষে পেলেন বয়স্ক ভাতার কার্ড। একইসঙ্গে উপজেলা থেকে বাড়ি সংস্কারের জন্য এক ভান টিন ও নগত তিন হাজার টাকা দেয়া হয়েছে তাকে।

বয়স্ক ভাতার কার্ড পেয়ে কিরণ বালা কেঁদে ফেলেন। তিনি সৃষ্টিকর্তার কাছে সকলের জন্য আশীর্বাদ করেন।

কিরণ বালা মন্ডলের মেয়ের নাতি মণি কুমার বিশ্বাস বলেন, উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে তার মায়ের নানির হাতে বয়স্ক ভাতার কার্ড তুলে দেয়া হয়েছে। সেই সঙ্গে ঘর সংস্কারের জন্য টিন ও টাকা দেয়া হয়েছে।

আরও পড়ুন:  খাটিয়া জোটেনি, বাঁশ কাটতে দেয়নি গ্রামবাসী, অ্যাম্বুলেন্সে জানাজা

শ্রীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম জানান, বিষয়টি অবগত হওয়ার পরপরই দ্রুত কিরণ বালাকে বয়স্ক ভাতার সুবিধাভোগীর আওতায় আনা হয়েছে।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসিন কবির বলেন, ইতোমধ্যে উপজেলার বয়স্ক ভাতার সুবিধাভোগীদের তথ্য যাচাই বাছাই চলছে। আগে অনেকে বাদ পড়েছেন। নতুন তালিকা হালনাগাদের জন্য অল্প সময়ের মধ্যেই সব এলাকায় উন্মুক্ত মাইকিং করা হবে। সেক্ষেত্রে নতুন করে আরও অনেকে বয়স্ক ভাতার আওতায় আসবেন।

কিরণ বালার মেয়ের নাতি মণি কুমার বিশ্বাস বলেন, কিরণ বালা বর্তমানে তার সংসারেই থাকেন। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী কিরণ বালা মন্ডলের জন্ম ১৯১২ সালে। আসছে অক্টোবর তার বয়স ১০৮ বছর পূর্ণ হবে।

আরও পড়ুন:  যুবকের অনৈতিক সম্পর্কের প্রতিবাদ করায় সংঘর্ষ: আহত ৯

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares