অপরাধএশিয়াবিশ্ব সংবাদভিডিও

কলকাতায় বিশ্ববিদ্যালয়ের হোস্টেলে কয়েকজন ছাত্রীর গোসলের নগ্ন দৃশ্য ভাইরাল

চন্ডিগড়-লুধিয়ানা রোডের ওপর অবস্থিত চন্ডিগড় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস তো উত্তালই। গোটা শহরজুড়ে উত্তেজনা। চন্ডিগড় বিশ্ববিদ্যালয়ের মেয়েদের হোস্টেলে কয়েকজন ছাত্রীর গোসলের নগ্ন দৃশ্য ভাইরাল হয়েছে। এক সিনিয়র ছাত্রী গোপন ক্যামেরায় শুট করে ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়েছে।

এই নগ্ন ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে রোববার একটু বেলা থেকেই গুজব ছড়িয়ে পড়ে যে চন্ডিগড় বিশ্ববিদ্যালয়ের সাত ছাত্রী আত্মঘাতী হয়েছে। নিজেদের গোসলের দৃশ্য ভাইরাল হওয়ায় ওই ছাত্রীরা অপমানে আত্মঘাতী হয়েছে। এই গুজব ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে বিক্ষোভ শুরু হয় শহরজুড়ে। ক্যাম্পাসেও অশান্তি ছড়িয়ে পড়ে। পাঞ্জাবের উচ্চ শিক্ষামন্ত্রী গুরমিত সিং উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন। যে ছাত্রীটি গোপন ক্যামেরায় এই ছবি তুলেছে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রায় ৬০ জন ছাত্রীর স্নানের দৃশ্য মোবাইল বন্দি করেছিলেন বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রী। সেই ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হতেই হইচই। শনিবার মধ্যরাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের মোহালীর চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে। যদিও পরে পুলিশ এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ, সবাই এই ঘটনা অস্বীকার করেছে। জানানো হয় কোনও ছাত্রীই আত্মহত্যার চেষ্টা করেননি।

চন্ডিগড় বিশ্ববিদ্যালয়ের প্রো-চ্যান্সেলর পি এস বাওয়া জানিয়েছেন, কোনও ছাত্রী অপমানে আত্মঘাতী হয়নি। পুরোটাই গুজব। তবে তিনি এই কথা জানান এক ছাত্রী তার এক বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ক্লিপ শেয়ার করেছিল। তা ছাড়া আর আপত্তিকর কিছু মেলেনি। ইতিমধ্যে চন্ডিগড় বিশ্ববিদ্যালয়ের মেয়েদের হোস্টেল সিল করে দেওয়া হয়েছে। ফরেন্সিক দল পরীক্ষা করছে গোটা বিষয়টির।

দিল্লির মুখ্যমন্ত্রী ও পাঞ্জাবের শাসকদল আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল এ ঘটনাকে ‘লজ্জাজনক’ অ্যাখ্যা দিয়ে সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানিয়েছেন। টুইটারে তিনি লিখেছেন, দোষী সবাই কঠিন শাস্তি পাবে। ক্ষতির শিকার ছাত্রীদের সাহস আছে। আমরা সবাই তোমাদের সঙ্গে আছি। সবাই ধৈর্যধারণ করুন।

বাংলা ম্যাগাজিন /এসকে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button