বাংলাদেশবিএনপিমৌলভীবাজাররাজনীতি

বিএনপির সাবেক মন্ত্রী ও সিলেটে যুবদলের সম্পাদক’কে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) ভাইস চেয়ারম্যান (সাবেক মন্ত্রী) বরকত উল্ল্যা বুলু’র উপর হামলা ও সিলেট জেলা যুবদলের সাধারণত সম্পাদক মকসুদ আহমেদ’কে গ্রেপ্তারের প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল শ্রীমঙ্গল উপজেলা ও পৌর শাখা’র আয়োজনে মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের স্টেশন রোডস্থ এলাকায় আজ রোববার (১৮সেপ্টেম্বর) এক বিশাল বিক্ষোভ মিছিল-সমাবেশ এর আয়োজন করা হয়।

মিছিলটি ষ্টেশন রোড থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় রেল স্টেশন প্লাটফর্মে এসে সমবেত হয়ে বক্তরা এই অবৈধ সরকারের সমালোচনা করে প্রতিবাদ জানায়। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন উক্ত মিছিলের প্রধান সমন্বয়ক বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শ্রীমঙ্গল উপজেলা শাখা’র সাবেক তিনবারের সফল সভাপতি এবং মৌলভীবাজার জেলা যুবদলের সহ-সভাপতি নিয়ামুল হক তরফদার, উপস্থিত ছিলেন যুবনেতা মাসুক আহমেদ, লুৎফুর রহমান মাছুম, টিটু দাস, শেখ জসিম,মোবারক হুসেন, মসিউল আহমেদ, গুনায়েদ আহমেদ গুনু, সাজ্জাদুর রহমান নৌশাদ,সফেদ মিয়া, সামাদ আহমেদ।

আরোও ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি আতিকুর রহমান মারুফ,সহ-সভাপতি মোবারক হাসান লোপ্পা,জেলা ছাত্রদলের সহ সাংঘঠনিক সম্পাদক বসন্ত গোয়ালা, ছাত্রনেতা মোঃ নাঈম আহমেদ, স্বেচ্ছাসেবকদল শ্রীমঙ্গল উপজেলা শাখা’র সিনিঃ যুগ্ম আহ্বায়ক আশরাফ উদ্দিন জাহাঙ্গীর, যুগ্ম আহ্বায়ক এবাদুর রহমান লুলু।

পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুয়েল আহমেদ, ১ম যুগ্ম আহ্বায়ক শিপন আচার্য্য।সংগ্রামী দল শ্রীমঙ্গল উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক মোঃ হামিদ,সোহাগ,জুয়েল প্রমুখ।

বাংলা ম্যাগাজিন /এনএইচ

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button