বিএনপিমৌলভীবাজাররাজনীতিসিলেট

মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ মিছিল।

ঢাকার পল্লবীসহ দেশব্যাপী বিএনপির চলমান আন্দোলনে পুলিশের গুলিবর্ষণ ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) দিনে জেলা বিএনপির আয়োজনে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে বের হয়। এতে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা অংশ নেয়। পরে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় শহীদ মিনারে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।সংক্ষিপ্ত সমাবেশে বিএনপি নেতা মো. ফয়জুল করিম ময়ূন বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী নয় বলেই বিএনপির ওপর এ রকম জুলুম নির্যাতন চালাচ্ছে।

আওয়ামী লীগের সময় ফুরিয়ে এসেছে।বিক্ষোভ মিছিলের নেতৃত্বে ছিলেন বিএনপি নেতা সাবেক মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফয়জুল করিম ময়ূন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান (ভিপি মিজান), জেলা স্বেচ্ছাসেবক দলের সংগ্ৰামী সভাপতি ও সিলেট বিভাগীয় সহ-সভাপতি স্বাগত কিশোর রায় চৌধুরীসহ অনেকে।

বাংলা ম্যাগাজিন /এনএইচ

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button