অপরাধআওয়ামী লীগকুষ্টিয়াবাংলাদেশরাজনীতি

কুষ্টিয়া জেলা ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কুপ্রস্তাব ও হত্যার হুমকির অভিযোগ

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজ শেখ চ্যালেঞ্জ’র বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টা, দফায় দফায় কুপ্রস্তাব ও হত্যার হুমকি প্রদানের অভিযোগ করেছেন এক তরুণী। ওই তরুণীর অভিযোগ ছাত্রলীগ সাধারণ সম্পাদকের অনৈতিক সম্পর্ক স্থাপনের প্রস্তাবে রাজি না হওয়ায় তার ব্যক্তিগত কিছু ছবি ভুয়া আইডি খুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়েছে।

অভিযোগকারী ওই তরুণীও কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বর্তমান কমিটিতে রয়েছেন। অভিযোগ পত্রে ওই তরুণী জানান, হাফিজ শেখের সঙ্গে তিনি দীর্ঘদিন ধরে রাজনীতি করতেন এবং এক পর্যায়ে তাকে বিভিন্নভাবে কুপ্রস্তাবসহ শ্লীলতাহানির চেষ্টা করা হয়। পরে ভুয়া আইডি খুলে ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালসহ আজেবাজে কথাবার্তা পোস্ট করে হাফিজ। তাকে এ ধরণের কার্যকলাপ করতে নিষেধ করলে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

অভিযোগ পত্রে আরো তিন ছাত্রলীগ নেতা-কর্মীর নামও উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় ওই তরুণী সোমবার দুপুরে কুষ্টিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ জমা দিয়েছেন। অভিযোগের ওই কপিতে ছাত্রলীগ সাধারণ সম্পাদক ছাড়াও আরো যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন কুষ্টিয়া শহরের পিয়ারাতলা এলাকার সোহেল রানার ছেলে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ফারদিন সৃষ্টি, জেলা ছাত্রলীগের সদস্য একই এলাকার হৃদয় ও ছাত্রলীগ সাধারণ সম্পাদকের ঘনিষ্ট সহচর মোহাইমিনুল মিরাজ।

বিষয়টি নিয়ে জানতে একাধিকবার কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেনের নম্বরে ফোন করেও সাড়া মেলেনি। তবে কুষ্টিয়া মডেল থানার (ওসি) তদন্ত জহিরুল ইসলাম জানান, অভিযোগ নিয়ে এক তরুণী প্রথমে তার কাছে আসেন এবং পরে অফিসার ইনচার্জ’র সাথে কথা বলেন। অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, দলীয় কোন বিষয় নিয়ে সম্ভবত তাদের মধ্যে কোন ঝামেলা হয়ে থাকতে পারে।

অভিযোগের বিষয়ে মুঠোফোনে জানতে চাওয়া হলে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজ শেখ চ্যালেঞ্জ বলেন, এ ধরণের অভিযোগের বিষয়ে তিনি কিছুই জানেন না। দাবি করেন এখন পর্যন্ত তাকে এ বিষয়ে কেউ কোন কিছু জানায়নি। এ বিষয়ে জানতে চাওয়া হলে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক সাংবাদিকদের জানান, এ বিষয়ে তিনি কোন কিছু জানেন না।

বাংলা ম্যাগাজিন /এসকে

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button