প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

‘সিনহা হ’ত্যাকা’ণ্ড: দুই বাহিনীকে উস্কানির চেষ্টা করছে কেউ কেউ’

22
‘সিনহা হ’ত্যাকা’ণ্ড: দুই বাহিনীকে উস্কানির চেষ্টা করছে কেউ কেউ’
পড়া যাবে: < 1 minute

‘সিনহা হ’ত্যাকা’ণ্ড: দুই বাহিনীকে উস্কানির চেষ্টা করছে কেউ কেউ’

সিনহা হ’ত্যাকা’ণ্ডে দুই বাহিনীর মধ্যে উস্কানির চেষ্টা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের।সাবেক সে’না কর্মক’র্তা সিনহা রাশেদের ম’র্মা’ন্তিক ঘটনাকে ঘিরে কেউ কেউ দুই বাহিনীর মধ্যে উস্কানি দেয়ার অ’পচেষ্টা চালাচ্ছে। এমন মন্তব্য করেছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (৭ আগস্ট) সকালে সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে সড়ক ও জনপথ অধিদপ্তরের খুলনা সড়ক জোন, বিআরটিএ ও বিআরটিসির কর্মক’র্তাদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের আরো বলেন, ‘এ ঘটনাকে ইস্যু করে সরকার হটানোর মতো দিবাস্বপ্ন দেখছে কেউ কেউ।’

আরও পড়ুন:  ‘বঙ্গবন্ধুর নাম সংবাদপত্রে ছাপাতে বাধা দিয়েছিল জিয়া সরকার’!

সিনহা হ’ত্যাকা’ণ্ডের বিষয়ে সরকার অ’ত্যন্ত আন্তরিক রয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘ইতিমধ্যে আইনগত প্রক্রিয়া শুরু হয়েছে, সুষ্ঠু ত’দন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটনে ত’দন্ত কমিটি কাজ করছে।

গুজব রটনা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে অ’পপ্রচার বন্ধে দেশ-বিদেশে সংশ্লিষ্টদের সতর্ক থাকার আহ্বান জানান ওবায়দুল কাদের। শেখ হাসিনা সরকার কারো হাতে ইস্যু তুলে দিবেন না, তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের মাধ্যমে যেকোনো বিষয়ে সুরাহা করা হবে বলেও জানান ওবায়দুল কাদের।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।