বিনোদন

একসঙ্গে কখনো যেন দুজন ছেলের সঙ্গে প্রেম না করে।

নতুন পর্বের প্রোমো প্রকাশ করেছেন করন জোহর। সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে করন তার ইনস্টাগ্রামে এটি পোস্ট করেন। ক্যাপশনে লিখেন—‘অসাধারণ এই নারীরা এসেছেন কিছু গরম কফি ফাঁস করার জন্য।

স্বল্প সময়ের এই ভিডিওর শুরুতে গৌরি খানকে করন জোহর প্রশ্ন করেন মেয়ে সুহানা খানকে কী পরামর্শ দেবেন? জবাবে গৌরি খান বলেন, ‘একসঙ্গে কখনো যেন দুজন ছেলের সঙ্গে প্রেম না করে।পরিচালক-প্রযোজক করন জোহরের আলোচিত শো ‘কফি উইথ করন’। এরই মধ্যে সপ্তম সিজনের বেশ কিছু এপিসোড প্রচার হয়েছে।

প্রায় প্রতিটি এপিসোডে বিতর্কিত মন্তব্য করে তারকা অতিথিরা আলোচনার জন্ম দিয়েছেন। এবারের পর্বে তার অতিথি হিসেবে হাজির হয়েছেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে ও সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর।’২০২০ সালের ২২ মে জন্মগ্রহণ করেন শাহরুখ-গৌরি দম্পতির কন্যা সুহানা খান। এখন তার বয়স ২২। খুব শিগগির বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। জয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখবেন তিনি। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর ও অমিতাভের নাতি অগাস্ত্যা।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান।

বাংলা ম্যাগাজিন /এনএইচ

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button