অপরাধবিশ্ব সংবাদমধ্যপ্রাচ্য

তেল আবিবে উদ্ধার হলো ঝুলন্ত অবস্থায় সেই ফিলিস্তিনির মৃতদেহ

আজ বুধবার তেল আবিবের বার কোচবা স্ট্রিটে একজন পুরুষের মৃতদেহ পাওয়া গেছে। প্রাথমিক পরীক্ষায় দেখা যাচ্ছে সে ইসরাইলের ৮৪ বছর বয়সী একজন নারীকে প্রহার করে হত্যার জন্য একজন সন্দেহভাজন।তাকে ধরতে পুলিশ হন্যে হয়ে খুঁজছিল। এ খবর দিয়েছে বার্তা সংস্থা এএফপি।

রিপোর্টে বলা হয়েছে, ইসরাইলের ৮৪ বছর বয়সী একজন নারীকে প্রহার করে হত্যার জন্য সন্দেহ করা হয় ফিলিস্তিনের ২৮ বছর বয়সী মুসা সারসুর’কে। তাকে ধরতে পুলিশ হন্যে হয়ে খুঁজছিল বলে রিপোর্টে বলা হয়েছে। কিন্তু মুসাকে বুধবার তেল আবিবের প্রাণকেন্দ্রে ঝুলন্ত অবস্থায় মৃত দেখতে পেয়েছে পুলিশ।

বার কোচবা এবং ডিজেনগফ স্ট্রিটের এক কর্নারে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে তার মৃতদেহ। ওই এলাকাটি নাইটলাইফ এবং কেনাকাটার জন্য ব্যস্ত। সেখানেই পথচারীরা তাকে দেখতে পেয়ে পুলিশে নোটিশ করে। পুলিশের দাবি, তিনি আত্মহত্যা করেছেন বলেই মনে হচ্ছে।

ইসরাইলের পুলিশ বলেছে, মুসা সারসুর ফিলিস্তিনের দখলীকৃত পশ্চিম তীরের কালকিলিয়া থেকে বৈধ ওয়ার্ক পারমিটে ইসরাইলে প্রবেশ করেছিলেন।তিনি হলোন এলাকায় একটি ভবনে নির্মাণ কাজের সঙ্গে যুক্ত ছিলেন। ওদিকে মঙ্গলবারে ওই নারীকে হত্যার পর বিবৃতি দেন ইসরাইলের প্রধানমন্ত্রী ইয়াইর লাপিদ। তিনি এই হত্যাকাণ্ডকে জঘন্য এবং কাপুরুষোচিত সন্ত্রাসী কর্মকাণ্ড বলে অভিহিত করেন।

বাংলা ম্যাগাজিন /এমএ

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button