এক্সক্লুসিভবাংলাদেশবিনোদন

হৃদিতা সিনেমার ট্রেলারে সাহসী লুকে পূজা চেরী, সমালোচনার ঝড়

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। ইতিমধ্যেই বেশ কিছু সিনেমায় অভিনয় করে সুনাম কুড়িয়েছেন তিনি।সম্প্রতি কথাসাহিত্যিক আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস অবলম্বনে একই নামের সিনেমায় অভিনয় করেছেন তিনি। বিপরীতে আছেন এবিএম সুমন। আগামী ৭ অক্টোবর মুক্তি প্রতিক্ষীত সিনেমাটির ট্রেলার প্রকাশ হয়েছে ২০ সেপ্টেম্বর।আর যেখানে সাহসী লুকে দেখা গেছে এই নায়িকাকে। ট্রেলারে দেখা মিলেছে, টাইটানিক ছবির রোজ-জ্যাকের দৃশ্যের অনুরকরণে একটি দৃশ্য।

কিছু ঘনিষ্ঠ দৃশ্যের ঝলকও দেখানো হয়েছে। পর্দায় পূজার এমন উপস্থিতি নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই অনেক ধরণের মন্তব্য করছে পূজার খোলামেলা রূপ নিয়ে। তা নিয়েও ব্যাপক সমালোচনা চলছে। তাদের মত, বাংলাদেশের সংস্কৃতির সঙ্গে এমন দৃশ্য বেমানান।গত ২০১৯-২০ অর্থবছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে এই সিনেমাটি। এতে নাম ভূমিকার অভিনয় করেছেন পূজা চেরি। বিপরীতে আছেন এবিএম সুমন।

ট্রেলারে দেখা মিলেছে, টাইটানিক ছবির রোজ-জ্যাকের দৃশ্যের অনুরকরণে একটি দৃশ্য।ক্যানভাসে তুলির আঁচড়ে পূজার উ;ন্মুক্ত বক্ষের ছবি আঁকছেন তার ভালোবাসার মানুষ এবিএম সুমন। ক্যামেরাতে সাবলীলভাবে দেখানো হয়েছে তার বিবস্ত্র শরীর।

বাংলা ম্যাগাজিন এস/কে 

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button