প্রচ্ছদ অপরাধ

প্রেমে বাধা দিয়ে শ্যালিকার প্রেমিকের হাতে অটোচালক খু’ন

19
প্রেমে বাধা দিয়ে শ্যালিকার প্রেমিকের হাতে অটোচালক খু’ন
পড়া যাবে: < 1 minute

গাজীপুরে প্রেমে বাধা দেওয়ায় এক ব্যক্তিকে খু’ন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ খু’নে’র ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রে’প্তা’র করা হয়েছে।

আজ শুক্রবার র‍্যাব জানিয়েছে, খু’ন হওয়া ব্যক্তির নাম রুবেল মিয়া (৩৪)। তিনি গত মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান। এ ঘটনায় জ’ড়ি’ত সন্দেহে আজ দুপুরে রাজধানীর মিরপুরের ইসিবি চত্বর এলাকা থেকে মো. আসিফ হায়দার ওরফে আলমগীরকে (২৫) গ্রে’প্তা’র করা হয়েছে।

পরে এ নিয়ে র‌্যাব-১-এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন গণমাধ্যমকে ব্রিফ করেন।
র‍্যাব কর্মকর্তা জানান, গাজীপুর সিটি করপোরেশনের পূর্ব চান্দনা এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন লালমনিরহাট জেলা সদরের কাশিনাথ ঝাড় এলাকার রুবেল মিয়া (৩৪)।

তিনি এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন। প্রায় আট মাস আগে রুবেল মিয়ার শ্যালিকা শিমুর সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয় পিকআপচালক আলমগীরের। একপর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

আরও পড়ুন:  অধ্যক্ষ গোপাল হত্যা : তিন ফাঁসির আসামির সাজা কমলো

এ খবর জানতে পেরে রুবেল তার শ্যালিকার প্রেমিক আলমগীর সম্পর্কে খোঁজ-খবর নেন। তখন রুবেল জানতে পারেন, আলমগীর মা’দ’কসেবী ও উচ্ছৃঙ্খল প্রকৃতির।

রুবেল তার শ্যালিকার সঙ্গে আলমগীরের সম্পর্ক মেনে নিতে পারেননি। তিনি শিমু ও আলমগীরের প্রেমে বাধা দেন এবং শিমুকে সম্পর্ক রাখতে নিষেধ করেন।

র‌্যাব-১-এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার দাবি করেন, ‘এতে রুবেলের উপর ক্ষি’প্ত হন আলমগীর। গত রোববার রাতে বাসায় ফেরার পথে রুবেলের পথরোধ করেন আলমগীর।

দুজনের মধ্যে কথা কা’টা’কাটির একপর্যায়ে রুবেলকে এলোপাতাড়ি ছু’রি’কা’ঘাত করে পা’লি’য়ে যায় আলমগীর। স্থানীয়রা গুরুতর আ’হ’ত রুবেলকে উ’দ্ধা’র করে ঢাকা মেডি’কেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার দুপুরে রুবেল মা’রা যায়।’

আরও পড়ুন:  যুদ্ধাপরাধ: কায়সারের মৃত্যু পরোয়ানা ট্রাইব্যুনালে

আলমগীরের (২৫) বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার নারায়ণপুর উচাখিলা গ্রামে। ঢাকার মানিকদি কাজীবাড়ি এলাকায় থেকে পিকআপ চালাতেন তিনি। এ ঘটনায় নি’হ’তের স্ত্রী শাফি আক্তার বাদী হয়ে গত বুধবার গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) বাসন থানায় মা’ম’লা করেন।

আলমগীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে রুবেলকে হ’ত্যা’র কথা স্বীকার করেছে বলেও দাবি করেন র‍্যাব কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares