এক্সক্লুসিভদুর্ঘটনাফরিদপুরবাংলাদেশ

ফরিদপুর-খুলনা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০

ফরিদপুর-খুলনা মহাসড়কের গঙ্গাবর্দী নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও দুটি বাসের কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা সম্ভব হয়নি।শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় একটি বিদ্যুতের খুঁটি ক্রেন থেকে ছুটে চলন্ত বাসের ভেতর ঢুকে যায়।

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকর কুমার বিশ্বাস বলেন, ঢাকা থেকে যশোরের বেনাপোলগামী তালুকদার নামের একটি পরিববহণের ভেতর ফরিদপুরের পূর্ব গঙ্গাবর্দী এলাকায় রাখা একটি বৈদ্যুতিক খুঁটি ঢুকে যায়। এ সময় ১ জন নিহত ও দুই বাসের প্রায় ২০ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখন পর্যন্ত নিহতের কোনও খবর পাওয়া যায়নি বলে জানান হাইওয়ে পুলিশের এ কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা তালুকদার পরিবহনের দ্রুতগতির একটি বাস মেহেরপুর থেকে ছেড়ে আসা বিপরীতমুখি জেআর পরিবহনকে সাইড দিতে গিয়ে ধাক্কা দেয়। এতে জেআর পরিবহনটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খায়। অপরদিকে তালুকদার পরিবহনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটি তোলার ক্রেনকে ধাক্কা দিলে, বিশাল আকৃতির একটি বৈদ্যুতিক খুঁটি বাসটির সামনে দিয়ে ঢুকে পেছন পর্যন্ত চলে যায়। এ ঘটনায় বাসে থাকা অন্তত ১৫ যাত্রী আহত হন। অপর বাসটিরও ৫ যাত্রী আহত হন। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসকে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button