বিশ্ব সংবাদ

যে কারণে কলকাতা বিমানবন্দর থেকে বের করে দেয়া হলো দুই বাংলাদেশিকে

গত বুধবার রাতে কলকাতা বিমানবন্দরের টার্মিনাল থেকে বের করে দেয়া হয় দুই বাংলাদেশি যাত্রীকে অ’তিরিক্ত ম’দ্যপান করে অসংলগ্ন আচরণের কারণে। ঘটনাটি ঘটেছে কলকাতা বিমানবন্দরের অন্তঃদেশীয় টার্মিনালের ই-পোর্টালের কাছে।

বিমানবন্দর সূত্রে খবর, এই দুই যাত্রী এতটাই অ’প্রাকৃত ছিলেন যে তাদের আচরণের বিষয়ে টার্মিনালে অবস্থান করা বাকি যাত্রীরা অ’ভিযোগ করেন।

যাত্রীদের নাম প্রকাশ না করার শর্তে বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, বুধবার রাতে এই দুই বাংলাদেশি নাগরিক ইন্ডিগোর বিমান ৬ই ১৮৫৯ ঢাকা থেকে কলকাতায় আসেন। কানেক্টিং ফ্লাইট ৬ই ৯৪৬ ধরে চেন্নাই যাওয়ার কথা ছিল তাদের। অ’ভিযোগ উঠেছে, দুই যাত্রী সিকিউরিটি ই-পোর্টালের কাছে অচেতন হয়ে পড়ে ছিলেন দীর্ঘক্ষণ ধরে।

জানা গিয়েছে, বাংলাদেশ থেকে কলকাতায় আসেন চেন্নাই যাওয়ার জন্য। কলকাতা থেকে তাঁদের কানেক্টিং ফ্লাইট ছিল।ঠিকমতো কথা বলা, এমনকি উঠে দাঁড়াতেও পারছিলেন না। বিমান সংস্থার কর্মীরা চিকিৎসক নিয়ে এসে দুজনকে এমআই রুমে পরীক্ষা করালে জানা যায় দুজনেই অ’তিরিক্ত মাত্রায় ম’দ্যপান করেছেন। এরপর তাদেরকে বিমানে তুলতে অস্বীকার করে সংশ্লিষ্ট বিমান সংস্থার কর্মীরা।

বিমানবন্দর সূত্রের খবর, এই দুই যাত্রী মধ্যপ অবস্থায় এতটাই অ’প্রকৃতস্থ আচরণ করছিলেন একসময় বাধ্য হয়ে নিরাপত্তা রক্ষীরা দুজনকেই টার্মিনালের বাইরে বের করে দেন। এমন ঘটনার সময় বিমানবন্দর চত্বরে উপস্থিত ছিলেন আরও প্রায় শতাধিক বাংলাদেশি যাত্রী। এমন ঘটনায় বিব্রতকর অবস্থায় পড়েন তারা।

বাংলা ম্যাগাজিন /এমএ

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button