এশিয়াবিনোদন

মদ্যপান করে একি করলেন সারা, মুহুর্তেই ভিডিও ভাইরাল

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সারার একটি ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, মদ্যপ অবস্থায় বন্ধুদের সঙ্গে নাইটক্লাব থেকে বেরিয়ে আসছেন সারা আলী খান।আর বের হওয়ার সময়ই হঠাৎ নিরাপত্তারক্ষীর গায়ে আপত্তিজনকভাবে হাত দিলেন অভিনেত্রী। সেই ছবি ও ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়ে এমন এক ঘটনা ঘটালেন, যা কিনা রাতারাতি তাঁকে ভাইরাল করে দিল। নেটিজেনরা তো ভিডিও দেখে একেবারে হতবাক!সারার এই কাণ্ড দেখে নেটিজেনরা তো একেবারে একহাত নিচ্ছেন সারাকে। কেউ লিখছেন, এই কারণেই বলিউডকে একেবারে বয়কট করতে হয়।আবার কেউ কেউ সইফ আলি খানকেও কটাক্ষ করছেন। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি সারা।

সম্প্রতি কফি উইথ করণে এসে দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরাকোন্ডার প্রতি প্রেম উজাড় করেছিলেন সারা। দ্বিতীয় পর্বের অতিথি হিসেবে ছিলেন সারা আলি খান ও জাহ্নবী কাপুর ।সারার কাছে করণ জানতে চান, সুযোগ পেলে তিনি কাকে ডেট করতে চাইবেন? প্রশ্নের উত্তর দিতে চাইছিলেন না সারা। কিন্তু পরে তিনি জানান, বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ডেটে যেতে চান।

সারার এই ডেট অর্থাৎ প্রেম প্রস্তাবে সাড়া দিতে খুব বেশি সময় নেননি দক্ষিণী তারকা বিজয়। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি এপিসোডের আগাম ঝলকের স্ক্রিনশট শেয়ার করেন।তাতে লেখেন, “তুমি যেভাবে দেবেরাকোন্ডা বললে আমার খুব মিষ্টি লেগেছে। আমার তরফ থেকে অনেক আদর ও আলিঙ্গন।”নিজের পোস্টে সারার পাশাপাশি জাহ্নবীকেও ট্যাগ করেছেন বিজয়। কিন্তু কথাগুলি তিনি সইফকন্যা সারার উদ্দেশেই লিখেছেন বলে মনে করছেন অনুরাগীরা।

বাংলা ম্যাগাজিন /এমএ

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button