পালিয়েছেন ইডেন ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক

রাজধানীর ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহসভাপতি জান্নাতুল ফেরদৌসকে মারধরের ঘটনার পর পালিয়েছেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা। তবে তাদের কর্মীরা কলেজ ক্যাম্পাসে অবস্থান করছেন বলে জানা গেছে।

এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরে এই কমিটি করা হয়। কমিটির সদস্যরা হলেন—ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি তিলোত্তমা শিকদার ও যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি। তদন্ত কমিটিকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা জানতে ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভাকে একাধিকবার ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি। তবে সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করে সাংবাদিক পরিচয় পাওয়ার পর ফোন কেটে দেন। এরপর একাধিকবার কল দিলেও তিনি আর রিসিভ করেননি।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক ইডেন কলেজ ছাত্রলীগের এক সহসভাপতি কালবেলাকে বলেন, ‘গতকাল ওই ঘটনার পর সভাপতি-সাধারণ সম্পাদক হল থেকে পালিয়েছেন। এখনো তাদের খোঁজ পাইনি।’কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদক ঘোষিত এ তদন্ত কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করেছে ইডেন কলেজ ছাত্রলীগের সহসভাপতি জান্নাতুল ফেরদৌস ও তার অনুসারীরা।

গতকাল শনিবার রাতে গণমাধ্যমে কথা বলার কারণে রাজধানীর ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহসভাপতি জান্নাতুল ফেরদৌসকে মারধর করার অভিযোগ উঠেছে কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার বিরুদ্ধে।

বাংলা ম্যাগাজিন এস/কে 

Exit mobile version