প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

মাশরাফির বাবা-মা-মামি করোনায় আক্রান্ত

23
মাশরাফির বাবা-মা-মামি করোনায় আক্রান্ত
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাবা নড়াইল বঙ্গবন্ধু স্কোয়াডের আহবায়ক এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক গোলাম মর্তুজা স্বপন, মা হামিদা মোর্ত্তজা বলাকা, মামি কামরুন্নাহার কুহু এবং ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া করোনায় আক্রান্ত হয়েছেন।

নড়াইলের সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইল সদর উপজেলায় ১৯ জন ও কালিয়া উপজেলায় ২ জনের করোনা শনাক্ত হয়েছে।

আরও পড়ুন:  দেবহাটায় ওয়ারেন্টভুক্ত দুই আসামী গ্রেপ্তার

তিনি জানান, এখন পর্যন্ত নড়াইলে সর্বমোট ৮৯৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে পুলিশ সুপার ও ১২ চিকিৎসকসহ ৫৬৪ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন এবং ১২ জন মারা গেছেন। আক্রান্তদের মধ্যে ২৫ জন হাসপাতালে ও অন্যরা নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন ।

উল্লেখ্য, গত ২০ জুন মাশরাফি বিন মর্তুজাও করোনায় আক্রান্ত হন। পরে ঢাকার বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। মাঝে পরীক্ষা করিয়েও পজিটিভ ফল পাওয়া যায়। এরপর গত ১২ জুলাই আবার নমুনা সংগ্রহ করা হয় এবং ১৪ জুলাই রাতে কোভিড-১৯ নেগেটিভ ফল পাওয়া যায়। এছাড়া এমপি মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি এবং ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা সিজারও করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন।

আরও পড়ুন:  মাটি কাটতে গিয়ে ২৫ বছর পূর্বের অক্ষত মৃতদেহ উদ্ধার!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।