এক্সক্লুসিভবাংলাদেশবিনোদন

শোবিজ অঙ্গনে গুঞ্জন,বেবি বাম্পের ছবিসহ বুবলীর স্ট্যাটাস কীসের ইঙ্গিত

চিত্রনায়িকা শবনম বুবলীর একটি পোস্ট ঘিরে সরগরম ফেসবুক। সেই ফেসবুক পোস্টে দেখা যায় তাঁকে ‘বেবি বাম্প’সহ। এটা কি বাস্তব কোনো ছবি, নাকি শুটিংয়ের অংশ, সেটা জানা যায়নি। যে কারণে এ পোস্ট ঘিরে তৈরি হয়েছে রহস্য। অন্যদিকে বুবলীকে মা হওয়ায় শুভকামনা জানাচ্ছেন ভক্তরা।

বুবলী পোস্টে লিখেছেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’ ছবিটির সঙ্গে বর্তমান বুবলীর লুকের তেমন কোনো মিল নেই। ধারণা করা হচ্ছে, দুই বছর আগে যুক্তরাষ্ট্রে ছিলেন এ অভিনেত্রী। এটি সেই সময়ের ছবি। এখন প্রশ্ন উঠতে পারে, তাহলে কি সেই সময় মা হয়েছেন এই নায়িকা। যদিও তখন বিভিন্ন অনলাইনে খবর রটেছিল, এই নায়িকা মা হয়েছেন। তাঁর একটি সন্তান রয়েছে।

বারবার মা হওয়ার গুঞ্জন উড়িয়ে দেওয়া বুবলী ধরা দিয়েছেন বেবি বাম্পসহ! মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) তার ফেসবুকে প্রকাশিত ছবি দেখে সেটাই মনে হয়েছে সবার।২০১৬ সালে ‘বসগিরি’ ছবির মাধ্যমে চিত্রতারকা শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন তিনি।

এ জুটির সর্বশেষ মুক্তি পাওয়া ছবি কাজী হায়াত পরিচালিত ‘বীর’। তবে ছিলেন না ছবিটির প্রচারে। এরপর থেকে নিরুদ্দেশ বুবলী। দশ মাসেরও অধিক সময় ধরে সশীরের কোথাও দেখা মেলেনি বুবলীর। সে সময় অনেকেই বলছিলেন অন্তঃসত্ত্বা বুবলী।

করোনাকাল শুরুর আগে থেকেই এই অভিনেত্রী লোকচক্ষুর আড়ালে চলে যান। মা হয়েছেন বুবলী এমন গুঞ্জন ছিল মানুষের মুখে মুখে। কিন্তু সেটা কখনো স্বীকার করেননি এই চিত্রনায়িকা। এই ছবিটি সম্প্রতি তোলা নাকি পুরোনো? তিনি কী এখন গর্ভবতী নাকি আগের ছবি? এরমক নানা প্রশ্ন ঘরছে ভক্তদের মনে। তার এই ছবি কীসের ইঙ্গিত সেটাও পরিষ্কার না।

বিদেশ থেকে দেশে ফিরে এই সন্তানের জন্মদান প্রসঙ্গে কোনো কথা বলেননি বুবলী। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, ‘আপনার আড়ালে থাকার সময়টাতে কেউ বলছেন, আপনি সন্তানের মা হয়েছেন। আসলে ঘটনা কী, এ বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করুন।’

বুবলী জানিয়েছিলেন, ‘আসলে আমার প্রেম, বিয়ে, সংসার, সন্তান নিয়ে সব সময় নানা ধরনের কথা হয়েছে। আমার কাছে মনে হয়, ব্যক্তিগত বিষয় নিয়ে কথা না-ই বলি। সময়ের সঙ্গে সবকিছুই পরিষ্কার হবে। আমরা যারা বিনোদন অঙ্গনে কাজ করি, কাজের জন্য সবাই আমাদের ভালোবাসেন। তাই আমিও চাই না, ব্যক্তিগত জীবন কাজের চেয়ে বেশি ফোকাসড হোক।’

এমন পোষ্টের পর তাকে নিয়ে পুরনো গুঞ্জন নতুন করে শুরু হয়েছে। অনেকেই সেখানে তাকে অভিনন্দন জানাচ্ছেন। আবার অনেকেই মনে করছেন আজ শাকিব খানের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন।শাকিব তার ফেসবুক থেকে একমাত্র ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আর তাই হয়তো বুবলী শাকিব খানকে ভয় দেখাতেই সেই অন্তঃসত্ত্বা সময়কার ছবি ফেসবুকে দিয়েছেন। আর জানান দিলেন সেই গুঞ্জন ছিলো সত্য।

সেই সময় অনলাইন গণমাধ্যম সূত্রে জানা গিয়েছিল, শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেম রয়েছে। সেই হিসাবে বাবা হয়েছেন শাকিব খান। এই বিষয়ে শাকিব খানও মুখ খোলেননি। কিন্তু এবার বুবলী কেন রহস্যের আশ্রয় নিলেন? বুবলীর এ পোস্ট ঘিরে আরও বেশি আলোচনার কারণ শাকিব খান।

আজ শাকিব খানের সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন। বিশেষ এ দিন ঘিরে ভক্তরা বলাবলি করছেন, আজ এক সন্তানের জন্মদিনে আরেক সন্তান প্রকাশ্যে এল, যার সত্যতা মেলেনি। তবে বুবলী–ভক্তরা প্রিয় তারকার এমন খুশির সংবাদে ফেসবুকে শুভকামনা জানাচ্ছেন। কেউ কেউ বুবলীর সন্তানের ছবি দেখার আগ্রহ প্রকাশ করে মন্তব্য করছেন।

বুবলী যদি যুক্তরাষ্ট্রে দুই থেকে আড়াই বছর আগের এ ছবি পোস্ট করে থাকেন, তাহলে তাঁর মা হওয়ার কথা। এ তারকার সন্তান এখন কোথায় রয়েছে, আদৌও মা হওয়ার বিষয়টি সত্য কি না, এ বিষয়ে জানার জন্য বুবলীকে একাধিকবার ফোন করা হয়। কিন্তু তিনি ফোন রিসিভ করেননি।

পরবর্তীতে সন্ধ্যায় ‘চাদর’ সিনেমার শুটিং স্পটে বিষয়টি নিয়ে মুখ খোলেন এই তারকা।তিনি বলেন, ‘আমি কিছুদিন সময় চাই। তবে এটুকু বলব, আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে…। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো!’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button