প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় বুধবারে নতুন করে আরও ৫৫ জনের করোনা পজিটিভ

14
news-image
পড়া যাবে: < 1 minute

নাছরিন আক্তার হীরাঃ
কুমিল্লা জেলায় বুধবারে নতুন করে আরও ৫৫ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৬৭৯ জনে।
আজকের রিপোর্টে বরুড়ার ১ জনের মৃত্যু দেখানো হয়েছে। ফলে মৃত্যুর সংখ্যা ১৪৯ জন রইলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশনে ৩৩ জন, লাকসামে ৭ জন, বরুড়ায় ৫ জন, মনোহরগঞ্জে ৩ জন, লালমাইয়ে ৪ জন ও চৌদ্দগ্রামে ৩ জন।
আজকের রিপোর্টে ১৩৪ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি করপোরেশনে ৩ জন, বুড়িচংয়ে ৩৫ জন, চৌদ্দগ্রামে ৫৪ জন, মনোহরগঞ্জে ২ জন ও লাকসামে ৪০ জন।
বুধবার (৫ আগস্ট) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৪৩৭ জন, মুরাদনগর ৩০৬ জন, কুমিল্লা সিটি কর্পোরেশনে ১৫৮৫ জন, লাকসামে ৩৭১ জন, চান্দিনায় ২৫৩ জন, তিতাসে ১৪৬ জন, দাউদকান্দিতে ১৭০ জন, বরুড়ায় ২৩৫ জন, বুড়িচংয়ে ২৫১ জন, মনোহরগঞ্জে ১৭৩ জন, ব্রাহ্মণপাড়ায় ৭৫ জন, নাঙ্গলকোটে ৩৬৯ জন, হোমনায় ১০১ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১৬৯ জন, লালমাইয়ে ১০২ জন, চৌদ্দগ্রামে ৫১৭ জন, আদর্শ সদরে ১৯৩ জন, মেঘনায় ৬২ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২৬ হাজার ৭১৬ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ২৫ হাজার ৭৭৭ জনের। এর মধ্যে ৫ হাজার ৬৭৯ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৪৯ জন এবং সুস্থ হয়েছে ৪ হাজার ২১২ জন।

আরও পড়ুন:  লাকসামে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালিত

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares