এক্সক্লুসিভঢাকাবাংলাদেশবিনোদন

তবে কি অপু বিশ্বাসের পথেই হাঁটছেন শবনম ইয়াসমিন বুবলী

তবে কি অপু বিশ্বাসের পথেই হাঁটছেন শবনম ইয়াসমিন বুবলী? বুবলীর মন্তব্য থেকে এমনটাই প্রশ্ন এখন চলচ্চিত্রপাড়ায়। মঙ্গলবার রাতে বুবলী গণমাধ্যমের সঙ্গে মুখোমুখি হয়ে কয়েকটা দিন সময় চান। সঙ্গে থাকা মনিরা মিঠুও বুবলীকে মানসিক সমর্থন দেওয়ার অনুরোধ জানান।

মা হওয়া প্রসঙ্গে বুবলী সরাসরি বলেন, ‘কিছু ব্যাপার তো আছেই। ’ কিছু ব্যাপার আর কিছু সময় চাওয়া দুই-দুইয়ে চার মিলিয়ে ফেলছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে কি বুবলীও অপুর পথেই হাঁটতে যাচ্ছেন, তৈরি হয়েছে এমন প্রশ্ন।  এখন অপেক্ষা বুবলী কবে সব কিছু ক্লিয়ার করবেন।

গতকাল সাংবাদিকদের বুব্লী বলেন, ‘আমি একজন মুসলিম, তো এটুকুই বলব আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়।

২০১৭ সালের এপ্রিলে শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই শাকিব খান-অপুর বিবাহ ও সন্তানের খবর প্রকাশ্যে আসে।

অপু বিশ্বাসই দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন। নিউজ টুয়েন্টিফোর চ্যানেলে এসে লাইভে শাকিবের সঙ্গে নিজের সম্পর্কের কথা, সন্তানের কথা বলতে বাধ্য হন অপু বিশ্বাস।২০১৮ সালের ১২ মার্চ  শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ভেরিফায়েড ফেসবুক পোস্টে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী নিজেই। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমি আমার জীবনের সাথে।’ আবার লিখেছেন, ‘থ্রোব্যাক আমেরিকা।’ তবে বুবলীর সন্তানের বাবা কে তা কিন্তু নিশ্চিত করেননি এই অভিনেত্রী। তবে কিসের ইঙ্গিত দিচ্ছেন বুবলী?

ছবি পোস্ট করার পরপরই তা ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। তবে নেটিজেনদের অধিকাংশই বিষয়টিতে নেতিবাচক কমেন্ট করেছেন। তাদের অভিযোগ শাকিব খানের সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে অভিনেতার পোস্টের কারণে হিংসায় বুবলী বেবি-বাম্পের ছবি শেয়ার করেছেন।

চলচ্চিত্রে শাকিবের নিয়মিত জুটি হন বুবলী। ফলে বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্কের বিষয়টি জোরালো হয়। বেশ কয়েকটি সিনেমা জুটি বেঁধে করেন তাঁরা। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারিতে আকস্মিকভাবে উধাও হন বুবলী। জানা যায়, তিনি যুক্তরাষ্ট্রে। ১১ মাস নিভৃতে ছিলেন। ওই সময় শোনা যায় বুবলী অন্তঃসত্ত্বা। সন্তান জন্ম দেওয়ার জন্যই নিউ ইয়র্ক গেছেন। পরে চলচ্চিত্রপাড়ার বাতাসে শোনা যায় বুবলী মা হয়েছেন, বাবা হয়েছেন শাকিব।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button