প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন যিনি

56
ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন যিনি
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : কক্সবাজারের টেকনাফ থানার সমালোচিত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ দাসের স্থলাভিষিক্ত হচ্ছেন কুমিল্লার চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো. আবুল ফয়সল।

আজ শনিবার চট্টগ্রাম রেঞ্জ অফিস ডিআইজি কার্যালয়ের এক জরুরি আদেশে কক্সবাজার পুলিশ সুপার কার্যালয়ে যোগদান করে টেকনাফ থানার দায়িত্ব নেবেন তিনি।

গতকাল শুক্রবার সন্ধ্যায় ডিআইজি কার্যালয় থেকে তার ওই বদলির আদেশটি কার্যকর করা হয় বলে চট্টগ্রাম ডিআইজি অফিস সূত্রে জানা গেছে।

ওসি আবুল ফয়সল ২০১৮ সালের ৫ নভেম্বর চান্দিনা থানায় ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার পানিয়ারূপ গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুর রউফের ছেলে।

আরও পড়ুন:  সাবেক এমপি এটিএম আলমগীরের মৃত্যুতে এলজিআরডি মন্ত্রীর শোক

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে স্নাতক পাসের পর ১৯৯৩ সালে উপ-পরিদর্শক (এসআই) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন আবুল ফয়সল। ২০০৯ সালে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভের পর ফেনীর দাগনভূইয়া থানা, কুমিল্লার দাউদকান্দি, তিতাস, হোমনা ও চৌদ্দগ্রাম এবং সর্বশেষ চান্দিনা থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যায় জড়িত থাকার অভিযোগে প্রদীপ কুমার দাসকে প্রত্যাহার করা হয়। ওই অভিযোগে তাকে গ্রেপ্তারও করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 26
    Shares