প্রচ্ছদ আইন-আদালত

বিচারপতি মো. নুরুজ্জামান ভার্চুয়ালে চেম্বারজজ আদালতের দায়িত্বে

18
বিচারপতি মো. নুরুজ্জামান ভার্চুয়ালে চেম্বারজজ আদালতের দায়িত্বে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট পরিস্থিতে শারীরিক উপস্থিতি ব্যতিরেকে দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের আপিল বিভাগের চেম্বারজজ আদালতে অতীব জরুরি বিষয়গুলো নিষ্পত্তির জন্য বিচারপতি মো. নুরুজ্জামানকে মনোনীত করা হয়েছে।

শনিবার (৮ আগস্ট) সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে আপিল বিভাগের রেজিস্ট্রার মো. বদরুল আলম ভূঞা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, উদ্ভূত পরিস্থিতিতে কঠোর সামাজিক দূরত্ব বজায় রেখে অতীব জরুরি বিষয়গুলো শুনানির নিমিত্তে আগামী ১২, ১৮ ও ২৫ আগস্ট সুপ্রিম কোর্টের আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি শুনানি ও নিষ্পত্তির জন্য বিচারপতি মো. নুরুজ্জামান আপিল বিভাগের চেম্বার কোর্টে বসবেন।

আরও পড়ুন:  সাহাবউদ্দিনের এমডিসহ তিনজন ৫ দিন করে রিমান্ডে

বিচারপতি নুরুজ্জামান ১২, ১৮ ও ২৫ আগস্ট বেলা সাড়ে ১১টা থেকে চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।