বাংলাদেশবিএনপিরাজধানী

ঢাবিতে নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে পল্টনে সমাবেশ করছে ছাত্রদল

আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সড়কে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে নয়াপল্টনে প্রতিবাদ সমাবেশ করছে ছাত্রদল।এতে সড়কের একপাশ পুরোপুরি বন্ধ হয়ে যায়।যান চলাচল বন্ধ থাকায় আশপাশের সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে।

এর আগে দুপুরের পর থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সমাবেশে অংশ নিতে ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা পল্টনের আশপাশের গলিতে অবস্থান নেন। ৩টার পর থেকে তারা ব্যানারসহ ছোট ছোট মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও দলটির সিনিয়র নেতা ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত আছেন।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করছেন ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ। সঞ্চালনা করছেন সংগঠনটির সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

এদিকে ছাত্রদলের সমাবেশকে কেন্দ্র করে সর্তক অবস্থান রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সমাবেশ স্থল এবং আশপাশের বিভিন্ন গলিতে তারা অবস্থান নিয়েছেন। এছাড়া সমাবেশস্থলে রাখা হয়েছে জল-কামান ও প্রিজন ভ্যান।

ছাত্রদলের এ কর্মসূচিতে বিএনপির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপি নেতা আবুল খায়ের ভূঁইয়া, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, আব্দুল মোনায়েম মুন্না প্রমুখ অংশ নিয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এমএ

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button