অপরাধবাংলাদেশরাজধানী

অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে রাজধানীতে প্রাণ গেলো এক ব্যবসায়ীর

গতকাল বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেল পাঁচটার দিকে রাজধানীর কমলাপুর এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মো. আব্দুল্লাহ বাবু (৬০) নামের এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার কাছে থাকা আনুমানিক ৭০ হাজার টাকা ও দুটি মোবাইল খোয়া গেছে বলে পরিবারের অভিযোগ।

কমলাপুর এলাকা থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোর সোয়া ৪টার দিকে তার মৃত্যু হয় তাঁর।

জানা গেছে, আব্দুল্লাহ বাবুর গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার ধামারন গ্রামে। রাজধানীর মুগদায় ১ নম্বর গলি এলাকার ৫১ নম্বর বাসায় পরিবার নিয়ে থাকতেন।

মৃত ব্যক্তির ছেলে নুরুল আলম বলেন, আমার বাবা কাপড় ব্যবসা করতেন। ঢাকায় আমাদের একটি দোকানও রয়েছে। তিনি ভৈরবে মেলায় কাপড় বিক্রি করতে গিয়েছিলেন। ফেরার পথে তাকে কিছু খাইয়ে সঙ্গে থাকা ৭০ হাজার টাকা ও দুটি মোবাইল ছিনিয়ে নেয় অজ্ঞান পার্টির সদস্যরা। পরে মুগদা হাসপাতালে তিনি মারা যান।

মতিঝিল থানা উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম ঘটনার সতত্য নিশ্চিত করে জাগো নিউজকে জানান, খবর পেয়ে মুগদা হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, আমরা মৃত ব্যক্তির ছেলের কাছ থেকে জানতে পেরেছি, ব্যবসার কাজ শেষে কিশোরগঞ্জের ভৈরব থেকে একটি বাসে ঢাকায় ফেরার পথে অজ্ঞানপার্টির সদস্যরা তার কাছে থাকা টাকা ও দুটি মোবাইল নিয়ে পালিয়ে যায়। পরে কমলাপুর ব্রাহ্মণবাড়িয়া বাস কাউন্টারের সামনে অচেতন অবস্থায় পড়ে থাকলে দ্রুত মুগদা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ময়নাতদন্তের প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান তিনি।

বাংলা ম্যাগাজিন /এমএ

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button